বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: হ্যাজেলউডের পরিবর্তে মুম্বই ইন্ডিয়ান্সের প্রাক্তন পেসারকে দলে নিল CSK
জেসন বেহরেনডর্ফ ও জোস হ্যাজেলউড। ছবি- আইপিএল।
জেসন বেহরেনডর্ফ ও জোস হ্যাজেলউড। ছবি- আইপিএল।

IPL 2021: হ্যাজেলউডের পরিবর্তে মুম্বই ইন্ডিয়ান্সের প্রাক্তন পেসারকে দলে নিল CSK

  • অজি তারকা ২০১৯ সালে মুম্বইয়ের জার্সিতে ৫টি ম্যাচ খেলেন।

অবশেষে জোস হ্যাজেলউডের পরিবর্ত খুঁজে পেল চেন্নাই সুপার কিংস। অজি পেসারের বদলে আর এক অস্ট্রেলিয়ানকে দলে নিল সিএসকে।

দীর্ঘদিন বায়ো-বাবলে থাকার ক্লান্তির জন্যই আইপিএল শুরুর ঠিক আগে টুর্নামেন্ট থেকে নাম তুলে নেন হ্যাজেলউড। সিএসকে ফ্র্যাঞ্চাইজি হ্যাজেলউডের পরিবর্ত খোঁজা শুরু করে দেয় তড়িঘড়ি। যদিও সেই কাজে তাদের রীতিমতো হিমশিম খেতে হয়।

সিএসকের তরফে অস্ট্রেলিয়ার বিলি স্ট্যানলেক ও ইংল্যান্ডের রীস টপলিকে প্রস্তাব দেওয়া হয়েছিল বলে খবর। তবে দু'জনেই ভারতে করোনার প্রকোপ বাড়ছে বলে সিএসকের প্রস্তাব প্রত্যাখ্যান করেন, এমনটাই শোনা যায়। অবশেষে মুম্বই ইন্ডিয়ান্সে খেলে যাওয়া অস্ট্রেলিয়ান পেসার জেসন বেহরেনডর্ফকে দলে নেয় চেন্নাই।

আইপিলের তরফে হ্যাজেলউডের পরিবর্তে জেসনের চেন্নাই দলে ঢুকে পড়ার খবর বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হয়। পরে চেন্নাই ফ্র্যাঞ্চাইজির তরফেও বেহরেনডর্ফের স্কোয়াডে যোগ দেওয়ার কথা সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হয়।

৩১-এ পা দিতে চলা বাঁ-হাতি পেসার অস্ট্রেলিয়ার হয়ে এখনও পর্যন্ত ১১টি ওয়ান ডে ও ৭টি আন্তর্জাতিক টি-২০ খেলেছেন। উইকেট নিয়েছেন যথাক্রমে ১৬টি ও ৭টি। বেহরেনডর্ফ সব মিলিয়ে ৭৯টি টি-২০ ম্যাচ খেলেছেন। উইকেট নিয়েছেন ৯০টি। ২০১৯ আইপিএলে মুম্বইয়ের হয়ে ৫টি ম্যাচে মাঠে নামেন জেসন। উইকেট নেন ৫টি।

বন্ধ করুন