বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: করোনার জেরে হ্যাজেলউডের পরিবর্ত খুঁজতে গিয়ে নাজেহাল CSK
চেন্নাই সুপার কিংসের অনুশীলন। ছবি: সিএসকে টুইটার
চেন্নাই সুপার কিংসের অনুশীলন। ছবি: সিএসকে টুইটার

IPL 2021: করোনার জেরে হ্যাজেলউডের পরিবর্ত খুঁজতে গিয়ে নাজেহাল CSK

  • অস্ট্রেলিয়ার বিলি স্টেনলেক বা ইংল্যান্ডের রিস টোপলিকে প্রস্তাব দিয়েছিল চেন্নাই। কিন্তু করোনার জন্য তারা আইপিএলে খেলার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

হঠাৎ করেই আইপিএলে না খেলার সিদ্ধান্ত নেন জোস হ্যাজেলউড। আইপিএল শুরুর ঠিক আগে এই ঘটনায় রীতিমতো চাপে পড়ে যায় চেন্নাই সুপার কিংস। আর তাদের এই চাপ আরও বাড়িয়ে দিয়েছে করোনা পরিস্থিতি। একের পর এক ক্রিকেটার এবং আইপিএল কর্মীদের করোনায় আক্রান্ত হওয়ার খবর বাইরে আসতেই আতঙ্ক তৈরি হয়েছে। যার জেরে নতুন করে কোনও প্লেয়ার আর আইপিএলে অংশ নিতেই রাজি হচ্ছেন না। স্বভাবতই হ্যাজেলউডের পরিবর্ত খুঁজে পেতে গিয়ে রীতিমতো নাকানিচোবানি অবস্থা চেন্নাই কর্তৃপক্ষের।

অস্ট্রেলিয়ার বিলি স্টেনলেক বা ইংল্যান্ডের রিস টোপলিকে প্রস্তাব দিয়েছিল চেন্নাই। কিন্তু করোনার জন্য তারা আইপিএলে খেলার প্রস্তাব ফিরিয়ে দিয়েছে। শুধু এই দুই ক্রিকেটার নন, অনেক ক্রিকেটারই আর আইপিএলে খেলতে আসতে চাইছেন না। তার একটাই কারণ, ভারতে করোনা সংক্রমণের মাত্রা ক্রমশ বাড়ছে। আর এর আঁচ এসে লাগছে আইপিএলেও।

শনিবার দিল্লি ক্যাপিটালসের অক্ষর প্যাটেল করোনায় আক্রান্ত হওয়ার খবর জানা গিয়েছে। রবিবার সকালে আবার জানা গিয়েছে, দেবদূত পাডিক্কালের করোনায় আক্রান্ত হয়েছেন। তার মধ্যে ওয়াংখেড়ের মাঠের কর্মীরাও কোভিড পজিটিভ। চেন্নাই সুপার কিংসের কনটেন্ট টিমের এক কর্মীও করোনায় আক্রান্ত। সব মিলিয়ে আইপিএলে এখন শুধুই করোনা আতঙ্ক। তার জেরেই এই টুর্নামেন্টে খেলার জন্য ঠিকঠাক প্লেয়ারও পাওয়া যাচ্ছে না। 

চেন্নাই কর্তৃপক্ষ এ কথা স্বীকারও করে নিয়েছে। এই টিমেরই এক সদস্য বলেছেন, ‘অনেক ক্রিকেটারেরই ইংল্যান্ডের কাউন্টি দলের সঙ্গে চুক্তি রয়েছে। এবং করোনা বৃদ্ধির কারণে তাঁরা কেউ ভারতে আইপিএল খেলতে আসার অনুমতি পাচ্ছে না।’ এর সঙ্গেই তিনি যোগ করেছেন, ‘আমাদের একজন পরিবর্ত দরকার, এবং সেটা খুব দ্রুত দরকার। কিন্তু এই করোনার সমস্যা তো চলছেই।’ ১০ এপ্রিল দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলবে চেন্নাই সুপার কিংস।

বন্ধ করুন