বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: CSK-এর বিরুদ্ধে ছয় মারার হ্যাটট্রিক করলেন কামিন্স, দেখুন সেই ভিডিয়ো
অর্ধশতরান করার পর প্যাট কামিন্স। ছবি: পিটিআই
অর্ধশতরান করার পর প্যাট কামিন্স। ছবি: পিটিআই

IPL 2021: CSK-এর বিরুদ্ধে ছয় মারার হ্যাটট্রিক করলেন কামিন্স, দেখুন সেই ভিডিয়ো

  • আট নম্বরে ব্যাট করতে নেমে ছ'টি ছয় এবং চারটি চারের সাহায্যে ৩৪ বলে ৬৬ রান করেন প্যাট কামিন্স। সেই সঙ্গে এ দিন ছক্কা মারার হ্যাটট্রিক করেন এই অজি ক্রিকেটার।

আটনম্বরে ব্যাট করতে নেমে ৩৪ বলে করলেন ৬৬ রান। কেকেআর-কে প্রায় জয়ের দোরগোড়ায় পৌঁছেও দিয়েছিলেন। কিন্তু তাঁকে এ দিন সঙ্গ দেওয়ার কেউ ছিল না। তাই ভাল খেলেও এক মুঠো শূন্যতা নিয়েই ওয়াংখেড়ে ছাড়তে হল প্যাট কামিন্সকে।

এ দিন আন্দ্রে রাসেল আউট হওয়ার পর নামেন কামিন্স। রাসেলও ঝড়ো গতিতে ২২ বলে ৫৪ করেছিলেন। রাসেল ওয়াংখেড়ের মাঠে ঠিক যে জায়গায় খেলাটা রেখে গিয়েছিলেন, সেখান থেকেই শুরু করেন কামিন্স। স্যাম কুরান ১৬তম ওভারে বল করতে এসেছিলেন। সেই ওভারেই ছয় মারার হ্যাটট্রিক করেন কামিন্স। স্যাম কুরানের দ্বিতীয়, তৃতীয় এবং চতুর্থ বলে পরপর তিনটি ছয় মারেন কামিন্স। পঞ্চম বলে চার মারেন। আবার ষষ্ঠ বলে আরও একটি ছক্কা হাঁকান। প্রথম বলে শুধু ২ রান নিয়েছিলেন। এই ওভারে মোট ৩০ রান দেন স্যাম কুরান। কামিন্সের ছক্কার হ্যাটট্রিকের ভিডিয়ো এখন ভাইরাল।

বুধবার টানটান উত্তেজনার ম্যাচে শেষ পর্যন্ত ১৮ রানে হেরে যায় কলকাতা। টসে জিতে চেন্নাই সুপার কিংসকে ব্যাট করতে পাঠান ইয়ন মর্গ্যান। ৩ উইকেট হারিয়ে ২২০ রান করে চেন্নাই। জবাবে ব্যাট করতে নেমে ৩১ রানে ৫ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় কলকাতা। কিন্তু কলকাতাকে ২০২ রানে পৌঁছে দেন আন্দ্রে রাসেল এবং প্যাট কামিন্স। রাসেলের ২২ বলে ৫৪ এবং কামিন্সের অপরাজিত ৩৪ বলে ৬৬ রানের দৌলতে দু'শোর গণ্ডি টপকায় কেকেআর। কিন্তু পাঁচ বল বাকি থাকতেই ২০২ রানে অল আউট হয়ে যায় মর্গ্যান ব্রিগেড।

বন্ধ করুন