বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: SRH দলের হয়ে নিজের শেষ ম্যাচটি খেলে ফেলেছেন ওয়ার্নার, দাবি ডেল স্টেনের
ডেভিড ওয়ার্নার। ছবি- এএনআই। (ANI)
ডেভিড ওয়ার্নার। ছবি- এএনআই। (ANI)

IPL 2021: SRH দলের হয়ে নিজের শেষ ম্যাচটি খেলে ফেলেছেন ওয়ার্নার, দাবি ডেল স্টেনের

  • অধিনায়কত্বের পাশাপাশি রাজস্থানের বিরুদ্ধে দল থেকেও ডেভিড ওয়ার্নারের বাদ পড়ার কথা ম্যাচের আগেই দলের ডিরেক্টর টম মুডি জানিয়ে দেন।

মরশুমের মাঝপথেই প্রবল বিতর্কের মধ্যে অধিনায়ক বদলের সিদ্ধান্ত নিয়ে ফেলেছে সানরাইজার্স হায়দরাবাদ। তবে রাজস্থানের বিরুদ্ধে তাতে লাভের লাভ কিছুই হয়নি। কেন উইলিয়ামসনের নেতৃত্বে প্রথম ম্যাচেই ৫৫ রানে পরাজয়ের মুখ দেখতে হয় সানরাইজার্সকে। 

তবে ম্যাচের সবথেকে চর্চিত বিষয় হল অধিনায়কত্বের পাশাপাশি দল থেকেও ডেভিড ওয়ার্নারের বাদ পড়া। ম্যাচের আগেই দলের ডিরেক্টর টম মুডি সেই সিদ্ধান্তের কথা জানিয়ে দেন। তবে তাঁর সঙ্গে সহমত হতে পারছেন না প্রাক্তন সানরাইজার্স তারকা ডেল স্টেন। 

ইএপিএন ক্রিকইনফোকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রোটিয়া বোলার জানান, 'ডেভিড হয়ত ম্যানেজমেন্টের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলেছিল, যেটা অনেক সময়ই ম্যানেজমেন্ট পছন্দ করে না। মনে হচ্ছে পর্দার আড়ালে বিবাদটা বেশ বড় আকারই ধারণ করেছে, যেটার বিষয়ে সকলে এখনও অবগত নন। দলের অধিনায়কত্বে বদল করাই যায়। তবে ওয়ার্নারকে সম্পূর্ণভাবে দল থেকে ছেঁটে ফেলার সিদ্ধান্তে আমি বেশ অবাকই হয়েছি। ব্যাটসম্যান ওয়ার্নারের জুড়ি মেলা ভার। আমি হলে ওকে অবশ্যই দলে রাখতাম। তবে সব দেখে যা মনে হচ্ছে সানরাইজার্স জার্সিতে এবারই হয়ত আমরা শেষবারের মত ওয়ার্নারকে দেখতে পাব।'

পরিসংখ্যানের বিচারে স্টেনের কথায় যে যুক্তি আছে, তা সহজেই বোঝা যায়। বিগত ছয় বছরে প্রতি মরশুমে নিজামদের শহরের ফ্রাঞ্চাইজির হয়ে অজি ওপেনার সর্বাধিক রান করেন, যার মধ্যে তিনবার টুর্নামেন্টের সর্বোচ্চ রানগ্রাহক হিসাবে তিনি 'অরেঞ্জ ক্যাপ'ও জিতে নেন। তাই অধিনায়ক না হলেও শুধু ব্যাটসম্যান ওয়ার্নারকেও এড়িয়ে যাওয়া সম্ভব নয়। তবে সানরাইজার্স ম্যানেজমেন্ট সেইদিকেই হাঁটার ইঙ্গিত দিচ্ছে।

বন্ধ করুন