বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: কী এমন ঘটল যে ড্যান ক্রিশ্চিয়ানকে সতর্ক করল RCB
ড্যান ক্রিশ্চিয়ান।
ড্যান ক্রিশ্চিয়ান।

IPL 2021: কী এমন ঘটল যে ড্যান ক্রিশ্চিয়ানকে সতর্ক করল RCB

  • বিরাট কোহলি আর কাইল জেমিসনের মধ্যে যা কথাবার্তা হয়েছিল, সেগুলি ফাঁস করে দেন বলে অভিযোগ ড্যান ক্রিশ্চিয়ানের বিরুদ্ধে।

ড্যান ক্রিশ্চিয়ানকে সতর্ক করল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। চুক্তির শর্ত ভাঙার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। তিনি একটি ইউটিউব চ্যানেলে সাক্ষাৎকার দেওয়ার সময়ে দলের ভিতরের কথা ফাঁস করে দিয়েছেন বলে অভিযোগ। সেটি নিয়ম বিরোধী কাজ। যে কারণে ড্যান ক্রিশ্চিয়ানকে সতর্ক করা হয়েছে।

সম্প্রতি তিনি একটি সাক্ষাৎকার দেওয়ার সময়ে বলেন, জেমিসন নাকি বিরাট কোহলিকে বল করতে চাইছেন না। আসলে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে মুখোমুখি হবে ভারত-নিউজিল্যান্ড। সেই নিয়ে বিরাট - জেমিসনের মধ্যে আলোচনাও হয় বলে জানান ক্রিশ্চিয়ান। সেই সঙ্গে তিনি বলেন, ডিউক বল দিয়ে বিরাট নেটে জেমিসনকে বল করার অনুরোধ জানিয়েছিলেন। সেটা খারিজ করে দেন জেমিসন। কারণ তিনি কোনও ভাবেই নিজেদের গোপন রহস্য ফাঁস করতে চাননি বিরাটের সামনে।

আসলে জেমিসনের বলে বরাবরই সমস্যায় পড়েন ভারতীয় ব্যাটসম্যানরা। সেই কারণেই বিরাটও চেয়েছিলেন, জেমিসনের বল ছাড়ার ধরন আয়ত্ত করতে। কিউয়ি পেসারের বিরুদ্ধে নিজের দক্ষতাও পরখ করে নিতে চেয়েছিলেন ভারত অধিনায়ক। পুরো বিষয়টিই ঘটেছিল মজা করে। এই ঘটনাই বাইরে বলে দেওয়ার জন্য সতর্ক করা হয়েছে ড্যান ক্রিশ্চিয়ানকে। ইউটিউব চ্যানেলটি তরফে বলা হয়েছে, ড্যান নাকি তাদের জানিয়েছেন, এই সাক্ষাৎকার দেওয়ার জন্য তাঁকে সতর্ক করা হয়েছে।

বন্ধ করুন