বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: এবার স্টেডিয়ামে আসার অনুমতি পেলেন ওয়ার্নার, KKR-এর বিরুদ্ধে 'চিয়ারলিডার' অজি তারকা
গ্যালারিতে হায়দরাবাদের সমর্থনে ডেভিড ওয়ার্নার। ছবি-এএনআই। (ANI)
গ্যালারিতে হায়দরাবাদের সমর্থনে ডেভিড ওয়ার্নার। ছবি-এএনআই। (ANI)

IPL 2021: এবার স্টেডিয়ামে আসার অনুমতি পেলেন ওয়ার্নার, KKR-এর বিরুদ্ধে 'চিয়ারলিডার' অজি তারকা

  • মরুশহরে দু'টি ম্যাচ খেলার পরেই ওয়ার্নারকে দল থেকে বাদ দেয় সানরাইজার্স।

মরশুমের পর মরশুম ঝুড়ি ঝুড়ি রান, অধিনায়কত্ব, খেতাব জেতানো থেকে জলবাহক, ডেভিড ওয়ার্নারকে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে একাধিক ভূমিকায় দেখা গেছে। রবিবাসরীয় রাতে দুবাইয়ের ময়দানে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচে এবার তাঁকে ‘চিয়ারলিডার’-র ভূমিকায় দেখল গোটা বিশ্ব।

চলতি মরশুমেই খারাপ ফর্মের জন্য প্রথম ভাগে তাঁকে অধিনায়ক পদ থেকে ছেঁটে ফেলে সানরাইজার্স, দল থেকেও বাদ পড়েন ওয়ার্নার। মরুশহরে আইপিএলের দ্বিতীয় ভাগে প্রথম দুই ম্যাচে সুযোগ পেলেও ব্যাট হাতে ফুল ফোটাতে ব্যর্থ হন অজি তারকা। পরিণামে তাঁকে আবারও দল থেকে বাদ পড়তে হয়। বিগত ম্যাচে সানরাইজার্স ফ্রাঞ্চাইজি ওয়ার্নারসহ বেশ কিছু ক্রিকেটারকে হোটেল থেকে মাঠে নিয়ে আসার কষ্টটুকুও করেনি। তবে কেকেআরের বিরুদ্ধে অন্তত মাঠে দেখা গেল ওয়ার্নারকে।

ওয়ার্নার কার্যত সানরাইজার্সের হয়ে আর কোনদিনও যে মাঠে নামবেন না, তার ইঙ্গিত আগেই দিয়েছিলেন। সমস্ত ঘটনাবলীও সেই দিকেই ইঙ্গিত করছে। তবে টিম ম্যান ওয়ার্নারের যে শত ঝামেলা সত্ত্বেও দলের প্রতি ভালবাসা একটুও কমেনি, তার প্রমাণ রবিবারই পাওয়া গেল। সানরাইজার্স হয়ে গ্যালারিতে দলের পতাকা হাতে দলকে হাসি মুখে গোটা ম্যাচে সমর্থন করে গেলেন অজি তারকা।

আইপিএলে সানরাইজার্সের বাকি আর মাত্র এক ম্যাচ। যা মনে হচ্ছে ওয়ার্নার এই মরশুমের পর আর দলে থাকবেন না। শেষ ম্যাচে আইপিএল জেতানো প্রাক্তন অধিনায়ককে সানরাইজার্স শেষ একবার মাঠে নামার সুযোগ দেবে কি না, এখন সেটাই দেখার।

বন্ধ করুন