বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > RR vs PBKS: ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সেহওয়াগ ও পান্ডিয়ার রেকর্ড ছুঁলেন দীপক হুডা
হাফ-সেঞ্চুরির পর দীপক হুডা। ছবি- আইপিএল।
হাফ-সেঞ্চুরির পর দীপক হুডা। ছবি- আইপিএল।

RR vs PBKS: ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সেহওয়াগ ও পান্ডিয়ার রেকর্ড ছুঁলেন দীপক হুডা

  • ২৮ বলে ৬৪ রানের দুরন্ত ইনিংস খেলেন পঞ্জাব কিংসের মিডল অর্ডার ব্যাটসম্যান।

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে আইপিএল ২০২১-এ নিজেদের প্রথম ম্যাচে ব্যাট হাতে ঝড় তোলেন দীপক হুডা। ওয়াংখেড়েতে ১টি চার ও ৬টি ছক্কার সাহায্যে মাত্র ২০ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন দীপক হুডা।

শেষমেশ ইনিংসের ১৮তম ওভারের তৃতীয় বলে হুডাকে আউট করেন আইপিএল নিলামের সবথেকে দামি ক্রিকেটার ক্রিস মরিস। ৪টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ২৮ বলে ৬৪ রান করে রিয়ান পরাগের হাতে ধরা পড়েন হুডা।

পঞ্জাবকে বড় রানের ইনিংসে পৌঁছে দিতে হুডা গুরুত্বপূর্ণ ভূমিকা নেন। এমন ঝোড়ো ব্যাটিংয়ের সুবাদে বীরেন্দ্র সেহওয়াগ ও হার্দিক পান্ডিয়ার একটি আইপিএল রেকর্ডও ছুঁয়ে ফেলেন তিনি।

আইপিএলে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে দ্রুততম হাফ-সেঞ্চুরির নিরিখে সেহওয়াগ ও পান্ডিয়ার সঙ্গে যুগ্মভাবে দ্বিতীয়স্থানে বসে পড়েন দীপক।

২০১২ সালে সেহওয়াগ রাজস্থানের বিরুদ্ধে ২০ বলে হাফ-সেঞ্চুরি করেন। ২০২০ সালে হার্দিক পান্ডিয়াও ২০ বলে অর্ধশতরান করেন রাজস্থানের বিরুদ্ধে। এবার সেই নজির গড়েন হুডা। যদিও ইন্ডিয়ান প্রিমিয়র লিগে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে সবথেকে কম বলে হাফ-সেঞ্চুরির রেকর্ড রয়েছে ডেভিড মিলারের নামে। তিনি ২০১৪ সালে ১৯ বলে অর্ধশতরান করেন।

বন্ধ করুন