বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: অক্ষর এবং শ্রেয়সের পরিবর্তে DC-তে কারা যোগ দিচ্ছেন, জানেন কি?
অনিরুদ্ধ যোশি।
অনিরুদ্ধ যোশি।

IPL 2021: অক্ষর এবং শ্রেয়সের পরিবর্তে DC-তে কারা যোগ দিচ্ছেন, জানেন কি?

  • ভারত-ইংল্যান্ড একদিনের সিরিজে কাঁধে চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন শ্রেয়স। যে কারণে এই বছর আইপিএলও খেলতে পারবেন না তিনি। অন্য দিকে অক্ষর করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি এখনও সুস্থ হননি।

শ্রেয়স আইয়ার এবং অক্ষর প্যাটেলের পরিবর্ত শেষ পর্যন্ত খুঁজে নিল দিল্লি ক্যাপিটালস। শ্রেয়সের বদলে দিল্লিতে যোগ দিলেন অনিরুদ্ধ যোশি। আর অক্ষরের সুস্থ হওয়া পর্যন্ত তাঁর জায়গায় নেওয়া হয়েছে শামস মুলানিকে।

ারত-ইংল্যান্ড একদিনের সিরিজে কাঁধে চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন শ্রেয়স। যে কারণে এই বছর আইপিএলও খেলতে পারেননি তিনি। তাঁর পরিবর্তে দিল্লি অধিনায়ক হিসেবে বেছে নেওয়া হয় ঋষভ পন্তকে। 

অন্য দিকে অক্ষর করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি এখনও সুস্থ হননি। এর পর করোনা রিপোর্ট নেগেটিভ আসলেও, সঙ্গে সঙ্গে খেলতে পারবেন না। তাঁকে কিছুদিন বিশ্রাম নিতে হবে পুরো ফিট হওয়ার জন্য। সে কারণে তাঁর জায়গায় অন্তর্বর্তীকালীন প্লেয়ার হিসেবে শামস মুলানিকে নেওয়া হয়েছে।

শামস মুলানি।
শামস মুলানি।

মুলানি হলেন বাঁ-হাতি ব্যাটসম্যান। পাশাপাশি স্লো লেফট আর্ম অর্থোডক্স বোলার। এ দিকে অনিরুদ্ধ যোশি মিডল অর্ডার ব্যাটসম্যান এবং অফস্পিনার। এর আগে রাজস্থান রয়্যালস এব রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলেছেন যোশী। ঘরোয়া ক্রিকেটে এই দুই ক্রিকেটারই যথেষ্ট জনপ্রিয়। তবে মুলানি এই প্রথম আইপিএলের কোনও দলের সঙ্গে যোগ দিলেন।

শ্রেয়স আর এই মরসুমে আইপিএলে খেলতে পারবেন না। এমনকী টি-টোয়েন্টি বিশ্বকাপে তিনি খেলতে পারবেন কিনা, সেটা নিয়েও সন্দেহ রয়েছে। তবে করোনায় আক্রান্ত শ্রেয়সের দ্রুত আরোগ্য কামনা করছে সকলে। প্রত্যেকেই চাইছেন, খুব দ্রুত তিনি এ বার আইপিএলে নিজের চেনা ছন্দে মাঠে ফিরুক।

বন্ধ করুন