বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: হায়দরাবাদের বিরুদ্ধে দিল্লির প্রধান কাঁটা রশিদই, দাবি কাইফের
রশিদ খান। ছবি- পিটিআই। (PTI)
রশিদ খান। ছবি- পিটিআই। (PTI)

IPL 2021: হায়দরাবাদের বিরুদ্ধে দিল্লির প্রধান কাঁটা রশিদই, দাবি কাইফের

  • দল ভালো ফর্মে থাকলেও রশিদের বিরুদ্ধে খেলা চারটে ওভারই যে ম্যাচের জেতা-হারার মধ্যে পার্থক্য গড়ে দিতে পারে, তা স্বীকার করে নিচ্ছেন দিল্লি ক্যাপিটালসের সহকারী কোচ।

চার ম্যাচের মধ্যে তিনটি জিতে মরশুমের শুরুতেই লিগ টেবিলে ভালো জায়গায় রয়েছে দিল্লি ক্যাপিটালস। ওয়াংখেড়ের ব্যাটিং সহায়ক পিচ থেকে চেন্নাইয়ের মন্থর, ঘূর্ণি পিচে এসে পড়লেও মানিয়ে নিতে তেমন সমস্যা হয়নি দলের। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে পাঁচ ম্যাচ পরে অনায়াসেই জয় পেয়ে চনমনে দিল্লি শিবির।

তাদের পরবর্তী প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরবাদ। মরশুমের শুরুটা ভালো না করলেও পঞ্জাব কিংসের বিপক্ষে দারুণভাবে জিতে এই ম্যাচে মাঠে নামবে সানরাইজার্স। তাঁদের দলের তুরুপের তাস রশিদ খানকেই মাঠে নামার আগে সমীহ করে চলছে দিল্লি শিবির। দল ভালো ফর্মে থাকলেও রশিদের বিরুদ্ধে খেলা চারটে ওভারই যে ম্যাচের জেতা, হারার মধ্যে পার্থক্য গড়ে দিতে পারে, তা স্বীকার করে নিচ্ছেন দিল্লির সহকারী কোচ মহম্মদ কাইফ।

দলের তরফে এক বিবৃতিতে তিনি জানান, ‘শিখর (ধওয়ান) ব্যাট হাতে দারুণ ছন্দে রয়েছে এবং স্টিভ স্মিথও গত ম্যাচে ভালো ব্যাট করেছে। অমিত মিশ্র বল হাতে নিজের ভেল্কি দেখাচ্ছে আর (রবিচন্দ্রন) অশ্বিনও রয়েছে আমাদেরই দলে। মার্কাস স্টইনিস নতুন বলে গত ম্যাচে খুব ভালো বল করেছে। আর সব শেষে ঋষভ পন্ত যেভাবে অধিনায়কত্ব করছে, বিশেষত এমন একটা টার্নিং পিচে, তা প্রশংসারযোগ্য। তবে আমরা কেমনভাবে এই পিচে রশিদ খানের বিরুদ্ধে ব্যাট করি, তা খুবই গুরুত্বপূর্ণ।’

বন্ধ করুন