বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: DC দলে ফিরতে পারেন তারকা অলরাউন্ডার, প্রথম কোয়ালিফায়ারে CSK দলে কারা?
দুই দলের দুই অধিনায়ক ঋষভ পন্ত ও মহেন্দ্র সিং ধোনি। ছবি- আইপিএল।
দুই দলের দুই অধিনায়ক ঋষভ পন্ত ও মহেন্দ্র সিং ধোনি। ছবি- আইপিএল।

IPL 2021: DC দলে ফিরতে পারেন তারকা অলরাউন্ডার, প্রথম কোয়ালিফায়ারে CSK দলে কারা?

  • এ বারের আইপিএলের প্রথম ফাইনালিস্ট হওয়ার দৌড়ে গুরু ধোনির চেন্নাইয়ের বিরুদ্ধে মাঠে নামবে শিষ্য ঋষভের দিল্লি।

রবিবার (১০ অক্টোবর) দুবাইয়ের ময়দানে এ বছরের আইপিএলের প্রথম কোয়ালিফায়ারে মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালস ও চেন্নাই সুপার কিংস। গুরু মহেন্দ্র সিং ধোনি বনাম শিষ্য ঋষভ পন্তের লড়াইয়ে এ বছর দূুই ম্যাচে বাজিমাত করেছেন পন্ত। তবে কোয়ালিফায়ার নিঃসন্দেহে গ্রুপ পর্বের থেকে সম্পূর্ণ ভিন্ন। এমন ম্যাচে ধোনির অভিজ্ঞতা অনেক বেশি। এই ম্যাচে কেমন দল হতে পারে সিএসকে ও দিল্লি ক্যাপিটালসের

হাইভোল্টেজ ম্যাচে দুই দলেই একটি করে পরিবর্তন দেখা যেতে পারে। দিল্লি ক্যাপিটালসের হয়ে দলে প্রত্যাবর্তন ঘটাতে পারেন তারকা অলরাউন্ডার মার্কাস স্টইনিস। মরুশহরে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে দিল্লির প্রথম ম্যাচেই হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়ার পর থেকে আর কোন ম্যাচ খেলেননি স্টইনিস। তবে গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচের পরই স্টইনিসের ফিট হয়ে দলে ফেরার আভাস দিয়েছেন খোদ পন্তই। তাই এই ম্যাচে ফিট হলে তাঁর খেলার সম্ভাবনাই বেশিই। 

সেক্ষেত্রে বাদ পড়তে পারেন রিপল প্যাটেল। দিল্লির মজবুত ভারতীয় খেলোয়াড়রা থাকায় তারা গত কয়েক ম্যাচে এক বিদেশি কম নিয়েই মাঠে নামছিল। তাই স্টইনিসকে খেলাতে অন্য কোন বিদেশিকে বাদ দেওয়ার প্রয়োজন হবে না। অপরদিকে, গত ম্যাচে রবিচন্দ্র অশ্বিন মাত্র এক ওভার বল করার পিছনে প্রধান কারণ বিরুদ্ধ দলে কোন বাঁ-হাতি ব্যাটসম্যান না থাকা। কিন্তু সিএসকে দলে মিডল অর্ডারে রবিন্দ্র জাদেজা, মইন আলিরা রয়েছেন, তাই অশ্বিন এই ম্যাচে খেলবেন বলে ধরে নেওয়াই যায়। 

ধোনির চেন্নাই দলেও একটি পরিবর্তন ঘটতে পারে মিডল অর্ডারে। এ মরশুমে সিএসকের মিডল অর্ডার

‘’

‘’

বন্ধ করুন