বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ভুল করোনা রিপোর্টে রাজস্থানের বিরুদ্ধে খেলা হল না তারকা পেসারের, ক্ষুব্ধ দিল্লি শিবির
এনরিখ নরকিয়া। ছবি- আইপিএল।
এনরিখ নরকিয়া। ছবি- আইপিএল।

ভুল করোনা রিপোর্টে রাজস্থানের বিরুদ্ধে খেলা হল না তারকা পেসারের, ক্ষুব্ধ দিল্লি শিবির

  • প্রথম পরীক্ষায় ভুল পজিটিভ রিপোর্ট আসার পরে এনরিখ নরকিয়ার আরও তিনবার করোনা পরীক্ষা করা হয় এবং প্রতিটা পরীক্ষাতেই ফল নেগেটিভ আসে তাঁর।

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে হাতে ছিল মাত্র ১৪৭। শুরুটা ভাল করেও শেষ রক্ষা হল না। ব্যাট হাতে প্রোটিয়া যুগল ডেভিড মিলার ও ক্রিস মরিসের মারকুটে ইনিংস জয় ছিনিয়ে নেয় দিল্লি ক্যাপিটালসের হাত থেকে। পঞ্চম বোলার হিসাবে মার্কাস স্টইনিসের এক ওভারে ১৫ রানই মোড় ঘুরিয়ে দেয় রোমহর্ষক ম্যাচের। টম কারান তাঁর ৩.৪ ওভারে প্রায় ১০ রান প্রতি ওভার হিসেবে খরচ করেন ৩৫ রান। তবে এনরিখ নরকিয়ার হাতে বল থাকলে ম্যাচের ফল অন্যরকম হতেই পারত। 

পাকিস্তানের বিরুদ্ধে সিরিজ খেলে দক্ষিণ আফ্রিকা থেকে দলের সঙ্গে পরে যোগ দিয়েছেন নরকিয়া। একই বিমানে তাঁর সাথে উড়ে আসেন সতীর্থ কাগিসো রাবাদাও। তবে রাবাদা দিল্লির হয়ে মরশুমের দ্বিতীয় ম্যাচে মাঠে নামতে পারলেও করোনায় আক্রান্ত হওয়ায় মাঠে নামা হয়নি নরকিয়ার। নিয়ম মেনে নিভৃতবাসে থাকতে হয়েছিল তাঁকে। তবে তাঁর প্রথম পরীক্ষার ফল ভুল ছিল বলে জানানো হয়েছে দিল্লি ক্যাপিটালসের তরফে।

দিল্লি ক্যাপিটালসের তরফে তাঁদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে জানানো হয়, ‘আমাদের তারকা ফাস্ট বোলার ফিরে এসছে। প্রথম পরীক্ষায় ভুল পজিটিভ রিপোর্ট আসার পরে তাঁর আরও তিনবার পরীক্ষা নেওয়া হয় এবং প্রতিটা পরীক্ষাতেই ফল নেগেটিভ আসে। তিনি তাঁর নিভৃতবাস কাটিয়ে দলের জৈব বলয়ে যোগ দিয়েছেন। তাঁকে আবারও মাঠে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।’

দলে ফিরে উচ্ছ্বসিত নরকিয়াও। ‘অবশেষে ঘর থেকে বেরোতে পারলাম। দলের সদস্যদের সাথে দেখা করতে পেরে আমি খুব খুশি। মাঠে ফিরতে মুখিয়ে আছি। আবারও ভারতে আইপিএল খেলতে পারব ভেবেই আমি উৎসাহিত।’ দিল্লির পরের খেলা পঞ্জাব কিংসের বিরুদ্ধে। নরকিয়া দলে ফেরায় তাঁদের বোলিং আক্রমন যে আরও শক্তিশালী হয়ে উঠবে, তা বলার অপেক্ষা রাখে না।

বন্ধ করুন