বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > দিল্লি ক্যাপিটালসের প্রতিভা অন্বেষণকারীদের প্রধান হলেন সাবা করিম
দিল্লি ক্যাপিটলসের নতুন দায়িত্বে প্রাক্তন ক্রিকেটার সাবা করিম (ছবি: গুগল) 
দিল্লি ক্যাপিটলসের নতুন দায়িত্বে প্রাক্তন ক্রিকেটার সাবা করিম (ছবি: গুগল) 

দিল্লি ক্যাপিটালসের প্রতিভা অন্বেষণকারীদের প্রধান হলেন সাবা করিম

  • জেএসডব্লু এবং জিএমআর গ্রুপের যৌথ মালিকানাধীন পন্তের নেতৃত্বাধীন দিল্লি ক্যাপিটালস ফ্রাঞ্চাইজি প্রাক্তন ভারতীয় উইকেটরক্ষক-ব্যাটসম্যান সাবা করিমকে নতুন দায়িত্ব দিলেন। তাঁকে দলের প্রতিভা অন্বেষণকারীদের প্রধান হিসেবে নিয়োগ করল দিল্লি ক্যাপিটলস।

শুভব্রত মুখার্জি: এই মুহূর্তে চলতি আইপিএলে বেশ ভাল ফর্মে রয়েছে দিল্লি ক্যাপিটালস দল। অঘটন না ঘটলে তাদের প্লে অফে যাওয়া প্রায় নিশ্চিত। এই আবহে দাড়িয়ে জেএসডব্লু এবং জিএমআর গ্রুপের যৌথ মালিকানাধীন পন্তের নেতৃত্বাধীন দিল্লি ক্যাপিটালস ফ্রাঞ্চাইজি প্রাক্তন ভারতীয় উইকেটরক্ষক-ব্যাটসম্যান সাবা করিমকে নতুন দায়িত্ব দিলেন। তাঁকে দলের প্রতিভা অন্বেষণকারীদের প্রধান হিসেবে নিয়োগ করল দিল্লি ক্যাপিটলস। রবিবার এই মর্মে তারা ঘোষণাও করেছে।

 

এই প্রসঙ্গে বলতে গিয়ে সাবা করিম বলেন 'প্রথমেই আমি বলব, এই আইপিএলে যে সাহসিকতার সাথে তারা খেলেছে তাদেরকে আমি কুর্নিশ জানাই। এই কঠিন সময়ে দাড়িয়ে পরিবার-প্রিয়জনদের থেকে দূরে থাকা অত্যন্ত কঠিন। তা সত্বেও তারা এইভাবে বায়ো বাবলে লড়াই করে রয়েছে। প্রতিযোগিতাতে নেমে দিনের পর দিন পারফরম্যান্স করে যাচ্ছেন। শুধুমাত্র এই কারণেই তাদেরকে কুর্নিশ জানাতেই হয়।'

 

৫৩ বছর সাবা করিম দিল্লির প্রতিভা অন্বেষণকারীদের প্রধান হওয়ার পরে আরও জানান, 'এই নতুন দায়িত্বের সুযোগ পেয়ে আমি গর্বিত, অভিভূত। আইপিএলের মধ্যে দিয়ে বছরের পর বছর একাধিক অজানা, অনামী প্রতিভা উঠে এসেছেন যারা পরবর্তীতে ভারতের হয়েও খেলেছেন। দিল্লি প্রচন্ড এক্সাইটিং একটা দল। তাদের উন্নতিতে সহায়তা করতে পারার জন্য আমি মুখিয়ে আছি।' 

প্রসঙ্গত ভারতের হয়ে ১টি টেস্ট ও ৩৪টি ওয়ানডে খেলা সাবা করিম কিছুদিন আগেও ভারতের জাতীয় দলের নির্বাচক প্রধান ছিলেন। তিনি বিসিসিআইয়ের ক্রিকেট অপারেশনের জেনারেল ম্যানেজার হিসেবেও কাজ করেছেন। সাবা করিম রঞ্জিতে বিহার এবং বাংলার হয়েও প্রতিনিধিত্ব করেছেন।

বন্ধ করুন