বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > জার্সি বদলে ভাগ্য বদলানোর লক্ষ্য দিল্লি ক্যাপিটালসের

দিল্লি ডেয়ারডেভিলস থেকে দিল্লি ক্যাপিটালস থেকে হয়ে নতুন মোড়কে দিল্লির ফ্র্যান্ঞ্চাইজির আইপিএলের যাত্রা শুরু হয়েছে বেশ কয়েক বছর হল। মোড়ক বদলালেও বদলায়নি হাল। আসেনি আইপিএলের শিরোপা। এবার ১৪ তম মরসুমে একেবারে নয়া উদ্যমে ,নয়া জার্সিতে নয়া অভিযান শুরু করতে চলেছেন পন্ত-ধাওয়ানের দিল্লি।

আইপিএল ফ্যাঞ্চাইজি দিল্লি ক্যাপিটালস আইপিএল ১৪'র নয়া অফিশিয়াল জার্সির উদ্বোধন হল। দোরগোড়ায় আইপিএল। অপেক্ষা আর মাত্র কয়েকটা দিনের। তারপরই বসবে ভারতীয় ক্রিকেটের কোটি টাকার মহাযজ্ঞ।করোনা পরবর্তীতে এক বছর পর দেশের মাঠে ফিরতে চলেছে আইপিএল।

এবারের আইপিএলে মাঠে প্রাথমিক ভাবে দর্শক প্রবেশের অনুমতি নেই। আইপিএল ফ্যাঞ্চাইজি দিল্লি ক্যাপিটাল শুক্রবার আইপিএল ১৪’র অফিশিয়াল জার্সির উদ্বোধন করল। দিল্লি তাদের নতুন জার্সি প্রকাশ্যে আনল এক অভিনব কায়দায়। দিল্লির বেশ কয়েকজন সমর্থককে বেছে নিয়ে তাদের উপস্থিতিতে জমজমাট আড্ডার মাধ্যমে নতুন জার্সি প্রকাশ্যে আনা হল। ক্যাপশন দেওয়া হল 'নয়া সিজন, নয়া ট্রেন্ড। নয়ি দিল্লি কি নয়ি জার্সি।' অর্থাৎ নতুন মরসুমে নতুন ট্রেন্ডকে সামনে রেখে দিল্লির নতুন জার্সি প্রকাশ করা হল। আগের চেয়ে গাঢ় হয়েছে নীলের ছটা। এসেছে লালের প্রভাব জার্সিতে। 

অনুষ্ঠানের শেষে চমক ছিল সমর্থকদের জন্য। দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক শ্রেয়স আইয়ার ও শিখর ধাওয়ান ভিডিও কলে সমর্থকদের সঙ্গে কথা বলানো হয় । ক্রিকেটারদের প্রদর্শন করা হয় নতুন জার্সি। ১০ এপ্রিল মুম্বইতে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে এই বারের আইপিএল অভিযান শুরু করবে দিল্লি ক্যাপিটালস। দলে মেন্টরের ভূমিকায় থাকবেন স্টিভ স্মিথ। 

বন্ধ করুন