বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: তুঙ্গে করোনা সংক্রমণ, সমর্থকদের উদ্দেশ্যে মানবিক আবেদন দিল্লি ক্যাপিটালসের
দিল্লি ক্যাপিটালস। ছবি- টুইটার (DC)
দিল্লি ক্যাপিটালস। ছবি- টুইটার (DC)

IPL 2021: তুঙ্গে করোনা সংক্রমণ, সমর্থকদের উদ্দেশ্যে মানবিক আবেদন দিল্লি ক্যাপিটালসের

  • দেশের মধ্যে সবচেয়ে আক্রান্ত শহরগুলির তালিকায় উপরের দিকেই রয়েছে দিল্লির নাম। শুধুমাত্র দেশের রাজধানীতেই ৯০ হাজারের বেশি লোক বর্তমানে আক্রান্ত। মৃতের সংখ্যা ১৩ হাজারের বেশি।

করোনার দ্বিতীয় ঢেউতে কাবু গোটা দেশ। প্রতিদিনই রেকর্ড হারে বাড়ছে আক্রান্তের সংখ্যা। এমন পরিস্থিতিতে সমাজ সচেতনতামূলক বার্তা নিয়ে এগিয়ে এল আইপিএল ফ্রাঞ্চাইজি দিল্লি ক্যাপিটালস। সমাজের দায়িত্ববান নাগরিকদের প্লাজমা দানে এগিয়ে আসতে উৎসাহ দিলেন ঋষভ পন্তরা। 

ফ্রাঞ্চাইজির তরফ থেকে তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এক বিবৃতিতে লেখা হয়, ‘করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের কবলে আমাদের শহর তথা আমাদের দেশে বহু অংশ। একজন দায়িত্ববান নাগরিক হওয়ার ও করোনার এই উর্ধ্বমুখী সূচককে নামানোর জন্য একসাথে হয়ে যুদ্ধে নামার সময় এখনই। প্রোজেক্ট প্লাজমা- দিল্লি ক্যাপিটালস ও ফিভার এফএমের যৌথ প্রয়াসে আমরা করোনা জয়ী ব্যক্তিদের এই মহামারির বিরুদ্ধে জয়ের জন্য নিজেদের প্লাজমা দানের অনুরোধ জানাচ্ছি। প্লাজমা দানে আগ্রহী হলে ফিভার এফএমের সাথে যোগযোগ করুন এবং ওরা আপনাদের শহরের বিভিন্ন হাসপাতালের রোগীদের সাথে যোগাযোগ করিয়ে দেবেন। দিল্লি সমর্থকরা, করোনার বিরুদ্ধে মোকাবিলায় এটা আপনাদের সুযোগ সুপারহিরো হয়ে ওঠার।’

দেশের মধ্যে সবচেয়ে আক্রান্ত শহরগুলির তালিকায় উপরের দিকেই রয়েছে দিল্লির নাম। শুধুমাত্র দেশের রাজধানীতেই ৯০ হাজারের বেশি লোক বর্তমানে আক্রান্ত। মৃতের সংখ্যা ১৩ হাজারের বেশি। গত দু'দিনে বিশ্বের প্রতিদিন আক্রান্তের সংখ্যায় রেকর্ড গড়েছে ভারত। দৈনিক আক্রান্তের সংখ্যা তিন লাখেরও অনেক বেশি। এমন অবস্থায় দিল্লি দলের এই মানবিক মুখ প্রশংসাযোগ্য। ক্রিকেটের দিক থেকে দেখতে গেলে তিন ম্যাচ জিতে লিগ তালিকায় তিন নম্বরে রয়েছে ক্যাপিটালস। পন্তরা চাইবেন প্রবলভাবে ক্ষতবিক্ষত তাঁদের শহরকে সামান্য হলেও জয়ের ধারা অব্যাহত রেখে আনন্দ দিতে।

বন্ধ করুন