বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: বিষন্ন, স্তব্ধ, যন্ত্রণাদগ্ধ, দেখুন ম্যাচের পর KKR-এর সাজঘরের ভিডিয়ো
প্রসিধ কৃষ্ণা আউট হওয়ার সঙ্গে সঙ্গেই কলকাতার শেষ উইকেটটি পড়ে যায়। ছবি: পিটিআই
প্রসিধ কৃষ্ণা আউট হওয়ার সঙ্গে সঙ্গেই কলকাতার শেষ উইকেটটি পড়ে যায়। ছবি: পিটিআই

IPL 2021: বিষন্ন, স্তব্ধ, যন্ত্রণাদগ্ধ, দেখুন ম্যাচের পর KKR-এর সাজঘরের ভিডিয়ো

  • বুধবার ১৮ রানে চেন্নাই সুপার কিংসের কাছে হারে কলকাতা নাইট রাইডার্স।এই নিয়ে পরপর তিনটি ম্যাচে হারল কলকাতা।

মাথা নীচু করে বসে রয়েছেন আন্দ্রে রাসেল। দুরন্ত ব্যাটিং করার পরেও একেবারে মুষড়ে পড়েছেন প্যাট কামিন্স। নীতিশ রানা, শুভমন গিলদের চোখেমুখে হারের যন্ত্রণা পরিষ্কার। হারের হ্যাটট্রিক কিছুতেই মানতে পারছে না কলকাতা নাইট রাইডার্স ব্রিগেড।

কোচ ব্রেন্ডন ম্যাকালাম সকলকে উৎসাহিত করছেন। অধিনায়ক ইয়ন মর্গ্যানও ভোক্যাল টনিক দিয়ে পুরো টিমকে চাঙ্গা করছেন। আর এই ভিডিয়োই কেকেআর-এর তরফে শেয়ার করা হয়েছে। যেখান মর্গ্যানকে বলতে শোনা গিয়েছে, ‘আমরা আজকে মাঠ ছাড়ব ইতিবাচক দৃষ্টিভঙ্গি নিয়ে।’ মর্গ্যানের ভোক্যাল টনিকের পর অবশ্য ড্রেসিংরুমের পরিবেশ কিছুটা হলেও চনমনে হয়।

বুধবার নাইট রাইডার্স বনাম চেন্নাই সুপার কিংসের ম্যাচটি ছিল টানটান উত্তেজনায় ভরা। ওয়াংখেড়েতে টসে জিতে চেন্নাই সুপার কিংসকে ব্যাট করতে পাঠায় কলকাতা। ৩ উইকেট হারিয়ে ২২০ রান করে মহেন্দ্র সিং ধোনি ব্রিগেড। জবাবে ব্যাট করতে নেমে ৩১ রানে ৫ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় কলকাতা। কিন্তু সেই দলকেই ২০২ রানে পৌঁছে দেন আন্দ্রে রাসেল এবং প্যাট কামিন্স। সাতে ব্যাট করতে নেমে ২২ বলে ৫৪ করেছিলেন রাসেল। আর কামিন্স নামেন আট নম্বরে ব্যাট করতে। অপরাজিত ৩৪ বলে ৬৬ করেন তিনি। কিন্তু পাঁচ বল বাকি থাকতেই ২০২ রানে অল আউট হয়ে যায় কেকেআর।

এই নিয়ে আইপিএলে টানা তিনটি ম্যাচে হারল কলকাতা। একমাত্র প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়েছিল ইয়ন মর্গ্যান ব্রিগেড। ২৪ এপ্রিল রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে পাঁচ নম্বর ম্যাচটি খেলতে নামবে কেকেআর।

বন্ধ করুন