বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: CSK ম্যাচে রান পেতে মরিয়া বিরাট, RCB কোচের মতে নিজের ছন্দ ফিরে পেয়েছেন কোহলি
অনুশীলনে বিরাট কোহলি (ছবি;টুইটার)
অনুশীলনে বিরাট কোহলি (ছবি;টুইটার)

IPL 2021: CSK ম্যাচে রান পেতে মরিয়া বিরাট, RCB কোচের মতে নিজের ছন্দ ফিরে পেয়েছেন কোহলি

  • রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রধান কোচ মাইক হেসন দলের অধিনায়ক বিরাট কোহলিকে নিয়ে বড় প্রতিক্রিয়া দিয়েছেন। তিনি বলেছেন যে বিরাট কোহলি নেট সেশনে অনেকটা সময় কাটিয়েছেন। চেন্নাই সুপার কিংসের বিপক্ষে আসন্ন ম্যাচের আগে বিরাট কোহলি নিজের ছন্দ ফিরে পেয়েছেন।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রধান কোচ মাইক হেসন দলের অধিনায়ক বিরাট কোহলিকে নিয়ে বড় প্রতিক্রিয়া দিয়েছেন। তিনি বলেছেন যে বিরাট কোহলি নেট সেশনে অনেকটা সময় কাটিয়েছেন। চেন্নাই সুপার কিংসের বিপক্ষে আসন্ন ম্যাচের আগে বিরাট কোহলি নিজের ছন্দ ফিরে পেয়েছেন। তিনি আরও জানিয়েছে যে পরের ম্যাচে আরসিবি অধিনায়ক রান করতে মরিয়া হয়ে রয়েছেন।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। যেখানে বিরাট কোহলিকে নেট সেশনে দীর্ঘ সময় ধরে অনুশীলন করতে দেখা যায়। ভিডিয়োতে দেখা যায় তিনি অতিরিক্ত নেট সেশন করছেন। আরসিবি-র এই দীর্ঘ নেট সেশন নিয়ে দলের কোচ মাইক হেসন বলেন, ‘বিরাট কোহলি অনেকবার দীর্ঘ নেট সেশন করেছেন। আমাদের কিছু ব্যাটসম্যান অতিরিক্ত সুযোগ খুঁজছেন। বিরাট কোহলি ভালো পারফরম্যান্সের জন্য মরিয়া এবং এই ধরনের সেশনই তার জন্য যথেষ্ট। আমি এটা পছন্দ করি। যাতে সে তার ছন্দ খুঁজে পায়। আমি আবারও বলব যে সে তার ছন্দ খুঁজে পেয়েছে।’

বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর আইপিএলের দ্বিতীয় পর্বের শুরুটা ভালো করতে পারেনি। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে একতরফা হেরেছে তারা। ব্যাটিংয়ে দল মাত্র ৯২ রানে করেছিল। আইপিএলে এটি আরসিবি'র ষষ্ঠ সর্বনিম্ন স্কোর। একই সঙ্গে অধিনায়ক বিরাট কোহলিও ব্যাট হাতে রান করতে পারেননি। তিনি করেছেন মাত্র ৫ রান। সম্প্রতি, বিরাট কোহলি ঘোষণা করেছিলেন যে তিনি আইপিএল-এর এই মরশুমের পরে আরসিবি-র অধিনায়কত্ব করবেন না। যাইহোক, তিনি আরও বলেছিলেন যে তিনি তার পুরো আইপিএল ক্যারিয়ার আরসিবি-র হয়েই খেলবেন। তবে তিনি কিছুতেই ফর্মে ফিরছিলেন না। তার মধ্যেই আরসিবির পরবর্তী ম্যাচ ২৪ সেপ্টেম্বর চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে। তবে পরের ম্যাচে মাঠে নামার আগে বিরাটের ফর্মে ফেরা নিয়ে বিরাট আপডেট দিনেল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রধান কোচ মাইক হেসন।

বন্ধ করুন