বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: শাহরুখ খানকে গুরুত্বপূর্ণ পরামর্শ দিলেন ধোনি
ধোনি এবং শাহরুখ। ছবি: টুইটার (আইপিএল)
ধোনি এবং শাহরুখ। ছবি: টুইটার (আইপিএল)

IPL 2021: শাহরুখ খানকে গুরুত্বপূর্ণ পরামর্শ দিলেন ধোনি

  • টি নটরাজন বলেছিলেন, ধোনির পরামর্শ মেনেই নাকি তাঁর বোলিংয়ে উন্নতি হয়েছে। চেন্নাই অধিনায়ক নাকি তাঁকে স্লোয়ার বাউন্সার, কাটারের ব্যবহার করে বোলিংয়ে বৈচিত্র্য আনতে বলেছিলেন। একইসঙ্গে ফিটসেনে জোর দিতে বলেছিলেন।

জুনিয়র ক্রিকেটারদের কাছে মহেন্দ্র সিং ধোনি খুবই জনপ্রিয়। নানা ভাবে তাঁদের উৎসাহিত করার পাশাপাশি, ভুলত্রুটিগুলি শুধরে দিয়ে সঠিক পথ দেখান মাহি। অনেক জুনিয়র ক্রিকেটারই স্বীকার করে নিয়েছেন, প্রাক্তন ভারত অধিনায়কের পরামর্শ মেনে খেলায় উন্নতি করেছেন তাঁরা। শুক্রবারই যেমন পঞ্জাব কিংস-চেন্নাই সুপার কিংস ম্যাচ শেষ হওয়ার পর দেখা গেল, ডাগআউটের বাইরে শাহরুখ খানকে কিছু বোঝাচ্ছেন ক্যাপ্টেন কুল। টিভি ক্যামেরায় এই ঘটনা ধরাও পড়ে।

কিছুদিন আগেই টি নটরাজন বলেছিলেন, ধোনির পরামর্শ মেনেই নাকি তাঁর বোলিংয়ে উন্নতি হয়েছে। চেন্নাই অধিনায়ক নাকি তাঁকে স্লোয়ার বাউন্সার, কাটারের ব্যবহার করে বোলিংয়ে বৈচিত্র্য আনতে বলেছিলেন। একইসঙ্গে ফিটসেনে জোর দিতে বলেছিলেন। শাহরুখকে অবশ্য শুক্রবার রাতে কী পরামর্শ তিনি দিয়েছেন এখনও জানা যায়নি।

পঞ্জাবের বিরুদ্ধে ধোনি আইপিএলের ২০০তম ম্যাচ খেললেন। আর এই ম্যাচেই জয়ে ফিরে দিনটাকে স্পেশ্যাল করে তোলেন চেন্নাই ক্রিকেটাররা। আইপিএলের প্রথম ম্যাচে দিল্লি ক্যাপিটালসের কাছে হেরেছিল চেন্নাই। 

পঞ্জাব ব্যাটসম্যানদের ব্যর্থতার দিনে একমাত্র শাহরুখই চেন্নাই বোলারদের সামনে কিছুটা প্রতিরোধ গড়ে তোলার চেষ্টা করেছিলেন। তাঁর ৩৬ বলে ৪৭ রানটুকু না থাকলে শুক্রবার পঞ্জাব ১০০ রানের গণ্ডি টপকাতে পারত না।

এ বারের আইপিএলে আলোচনার কেন্দ্রে প্রীতি জিন্টার দলের শাহরুথ খান। পঞ্জাব তাঁকে ৫.২৫ কোটি টাকা দিয়ে দলে নিয়েছে। আর নিজের সেরাটা দিয়ে নিঃসন্দেহে জাতীয় দলে দরজা খোলার চেষ্টা করবেন তিনি। তার আগে ‘ক্যাপ্টেন কুল’এর পরামর্শ বড় প্রাপ্তি পঞ্জাবের কিং খানের কাছে।

বন্ধ করুন