বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > আউট করার পর উগ্র উচ্ছ্বাস, অশ্বিনকে বেজায় বকেছিলেন ধোনি, ফাঁস করলেন বীরু
রবিচন্দ্রন অশ্বিন ও মহেন্দ্র সিং ধোনি (ছবি:আইপিএল)
রবিচন্দ্রন অশ্বিন ও মহেন্দ্র সিং ধোনি (ছবি:আইপিএল)

আউট করার পর উগ্র উচ্ছ্বাস, অশ্বিনকে বেজায় বকেছিলেন ধোনি, ফাঁস করলেন বীরু

  • আসলে মর্গ্যানের সঙ্গে যা হয়েছিল তা মাঠের মধ্যেই শেষ করে দেওয়া উচিত ছিল। সেই ঘটনাকে পরে সোশ্যাল মিডিয়ায় তুলে আনাকে কিছুতেই মানতে পারছেন না বীরু।

আইপিএল ২০২১ এর দ্বিতীয় পর্বে দিল্লি ক্যাপিটালস এবং কলকাতা নাইট রাইডার্সের সাম্প্রতিক ম্যাচের পর অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিনকে নিয়ে সমালোচনার ঝড় উঠেছে। কেকেআর অধিনায়ক ইয়ন মর্গ্যানের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েছিলেন অশ্বিন। অনেকেই দিল্লির স্পিন বোলারের ব্যবহারে ক্ষুব্ধ হয়েছেন। সমালোচকরা প্রশ্ন তুলেছেন। এমন সময় ২০১৪ আইপিএল-এর একটি ঘটনার কথা স্মরণ করিয়ে দিলেন বীরেন্দ্র সেহওয়াগ। এই ঘটনার পরে সোশ্যাল মিডিয়াতে যেভাবে অশ্বিন নিজের পক্ষ তুলে ধরেছেন তা মানতে পারেননি বীরু। 

সেহওয়াগ জানিয়েছেন চেন্নাই সুপার কিংসে খেলার সময় অশ্বিনকে কেন ধোনি তিরস্কার করেছিলেন। ২০১৪ সালে পঞ্জাব বনাম চেন্নাই ম্যাচে অশ্বিনের আচরণে যে শুধু বীরুই নয়, রেগে গিয়েছিলেন চেন্নাই অধিনায়ক ধোনি, তা জানান সেহওয়াগ। সেই খেলার সময় পঞ্জাবের বিরুদ্ধে ম্যাক্সওয়েলকে আউট করার পর এমন ধরনের উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন, যা দেখে ক্রিজের অন্য প্রান্তে থাকা সেহওয়াগ রেগে গিয়েছিলেন। পরে বীরু দেখেন ধোনিও এই বিষয়টি ভালো নজরে নেননি। সেহওয়াগ বলেন এরজন্য অশ্বিনকে তিরস্কারও করেছিলেন মাহি।

বীরেন্দ্র সেহওয়াগ বলেন, ‘যখন আমি পঞ্জাবের হয়ে খেলছিলাম, (রবিচন্দ্রন) অশ্বিন (গ্লেন) ম্যাক্সওয়েলকে আউট করলেন এবং তারপর তিনি কিছু ধুলো তুলে তা উড়িয়ে দিয়ে উচ্ছ্বাস প্রকাশ করলেন। আমি এটা মানতে পারিনি। কিন্তু আমি কখনোই এটা বাইরে বলিনি। কখনই প্রকাশ্যে বলিনি যে তিনি যা করেছিলেন তা ভুল ছিল, 'খেলার স্পিরিট' এর বিরুদ্ধে ছিল। যদিও এমএস ধোনি এই ঘটনার পরে রেগে গিয়েছিলেন এবং তাকে বকাঝকাও করেছিলেন।’

আসলে মর্গ্যানের সঙ্গে যা হয়েছিল তা মাঠের মধ্যেই শেষ করে দেওয়া উচিত ছিল। সেই ঘটনাকে পরে সোশ্যাল মিডিয়ায় তুলে আনাকে কিছুতেই মানতে পারছেন না বীরু। তিনি বলেন, ‘এটা আশ্বিনের ইচ্ছা ছিল। আর যদি কোনও খেলোয়াড় ম্যাচের পরে মাঠের ঘটনা নিয়ে মিডিয়া বা সোশ্যাল মিডিয়ায় বলেন, তাহলে সেটাও অনেক বড় ব্যাপার হয়ে যায়। এটা খেলোয়াড়দের দায়িত্ব-মাঠে যাই ঘটুক না কেন বাইরে আসতে দেওয়া উচিত নয়।’

বন্ধ করুন