বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: স্টোকস ও বাটলারের পরিবর্তে দুই ক্যারিবিয়ান তারকাকে দলে নিল রাজস্থান রয়্যালস
স্টোকস ও বাটলারের পরিবর্ত খুঁজে নিল রাজস্থান রয়্যালস। ছবি- টুইটার।
স্টোকস ও বাটলারের পরিবর্ত খুঁজে নিল রাজস্থান রয়্যালস। ছবি- টুইটার।

IPL 2021: স্টোকস ও বাটলারের পরিবর্তে দুই ক্যারিবিয়ান তারকাকে দলে নিল রাজস্থান রয়্যালস

  • স্টোকস ও বাটলারকে আইপিএল ২০২১-এর দ্বিতীয়ার্ধে দলে পাবে না রাজস্থান।

চোট সারিয়ে মাঠে ফিরলেও বেন স্টোকস স্বেচ্ছায় অনির্দিষ্টকালের জন্য ক্রিকেট থেকে দূরে সরে রয়েছেন। জোস বাটলার ব্যক্তিগত কারণে আইপিএল ২০২১-এর বাকি ম্যাচগুলিতে মাঠে নামবেন না। এই অবস্থায় আইপিএলের আমিরশাহি লেগের আগে দুই ব্রিটিশ তারকার পরিবর্ত খুঁজে নিল রাজস্থান রয়্যালস।

অল-রাউন্ডার স্টোসকের পরিবর্তে ওয়েস্ট ইন্ডিজের ডানহাতি পেসার ওশেন থমাসকে দলে নিয়েছে রাজস্থান। জোট বাটলারের পরিবর্তে ক্যারিবিয়ান ওপেনার এভিন লুইস ঢুকে পড়লেন রাজস্থান শিবিরে। সুতরাং, ইংল্যান্ডের জাতীয় দলের দুই সতীর্থর বদলে রয়্যালস দলে নেয় দুই ক্যারিবিয়ান ক্রিকেটারকে।

আইপিএল ২০২১-এর দ্বিতীয়ার্ধের আগে চোট-আঘাত ও তারকা ক্রিকেটারদের সরে দাঁড়ানোর ফলে সবথেকে সমস্যায় পড়েছে রাজস্থান রয়্যালস। স্টোকস ও বাটলার ছাড়াও তারা দলে পাবে না জোফ্রা আর্চার ও অ্যান্ড্রু টাইকে। এর আগে টাই ও আর্চারের পরিবর্তে রাজস্থান দলে নেয় তাবরাইজ শামসি ও গ্লেন ফিলিপসকে। এবার তারা স্কোয়াডের অন্তর্ভুক্ত করল দুই ক্যারিবিয়ান তারকাকে।

লুইস এই মুহূর্তে সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের হয়ে ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে ব্যস্ত। টুর্নামেন্টের তিনটি ম্যাচে তিনি সংগ্রহ করেছেন যথাক্রমে ৬, ৬২ ও ৩০ রান।

অন্যদিকে থমাস বার্বাডোজ রয়্যালসের হয়ে সিপিএলে ব্যস্ত রয়েছেন। তিনি ৩টি ম্যাচে এখনও পর্যন্ত চারটি উইকেট নিয়েছেন। ২০১৯ আইপিএলে রাজস্থানের জার্সিতে মাঠে নেমেছিলেন ওশেন। সেদিক থেকে পুনরায় তিনি রয়্যালস শিবিরে ফিরে এলেন বলা যায়।

বন্ধ করুন