বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: বোলারদের নিয়ে উচ্ছ্বাসিত হলেও ব্যাটিং নিয়ে সন্তুষ্ট নন MI অধিনায়ক
মণিশ পাণ্ডেকে আউট করে রাহুল চাহারের উচ্ছ্বাস। ছবি: এএনআই
মণিশ পাণ্ডেকে আউট করে রাহুল চাহারের উচ্ছ্বাস। ছবি: এএনআই

IPL 2021: বোলারদের নিয়ে উচ্ছ্বাসিত হলেও ব্যাটিং নিয়ে সন্তুষ্ট নন MI অধিনায়ক

  • কায়রন পোলার্ডের ২২ বলে ৩৫ রানের সৌজন্যেই ২০ ওভারে ১৫০ রান হয় মুম্বইয়ের। এই রান তাড়া করতে গিয়েই ১৩৭ রানে অল আউট হয়ে যায় হায়দরাবাদ।

এর আগে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচ জেতার পরেও ক্রিকেটারদের পারফরম্যান্স নিয়ে অসন্তোষ প্রকাশ করেছিলেন মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মা। তবে শনিবার রাতে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে বোলারদের প্রশংসায় পঞ্চমুখ রোহিত।

ম্যাচের পর মুম্বই অধিনায়ক বলে দেন, ‘বোলাররা অসাধারণ পারফরম্যান্স করেছে। আমরা সকলেই জানতাম ম্যাচটা একেবারেই সহজ হবে না। তবে এ রকম পিচে বোলাররা যদি নিজেদের কাজটা ঠিকঠাক ভাবে করতে পারে, তা হলে অধিনায়কের চাপটাও অনেক কমে যায়।’ 

বোলারদের পারফরম্যান্স নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করলেও, ব্যাটিং নিয়ে পুরোপুরি সন্তুষ্ট নন রোহিত। বলেও দিয়েছেন, ‘যা পিচ ছিল, সেই অনুযায়ী আমাদের স্কোর খুব একটা খারাপ নয়। দু’টো দলই কিন্তু পাওয়ার-প্লে’র সুবিধে কাজে লাগিয়েছে। তবুও বলব, আমরা আরও ভাল করতে পারতাম। মাঝের ওভারগুলি আরও ভাল করা উচিত ছিল। আমাদের দলে কিন্তু অভিজ্ঞ ক্রিকেটারের অভাব নেই।’

উল্লেখ্য, কুইন্টন ডি’কক এবং রোহিত শর্মার ওপেনিং জুটিতে ৫৫ রান ওঠে। রোহিত ফিরে গেলেও কুইন্টন ডি'কক কিছুটা হলেও দলের হাল ধরার চেষ্টা করেছিলেন। তিনি ফিরে যাওয়ার পর মিডল-অর্ডার ব্যাটসম্যানদের কারণেই চাপে পড়ে গিয়েছিল মুম্বই। তবে শেষে বিধ্বংসী মেজাজে পাওয়া যায় ক্যারিবিয়ান পিঞ্চ-হিটার কায়রন পোলার্ডকে। তাঁর ২২ বলে ঝোড়ো ৩৫ রানের সৌজন্যেই ২০ ওভারে ১৫০ রান হয় মুম্বইয়ের। এই রান তাড়া করতে গিয়েই ১৩৭ রানে অল আউট হয়ে যায় হায়দরাবাদ।

বন্ধ করুন