বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: আমি কিছু টিপস দিতাম রুতুরাজকে যেটা হয়তো ওর কাজে এসেছে- ডু'প্লেসি
সিএসকের দুই ওপেনার ফ্যাফ ডু'প্লেসি এবং রুতুরাজ গায়কোয়াড়। ছবি- আইপিএল।
সিএসকের দুই ওপেনার ফ্যাফ ডু'প্লেসি এবং রুতুরাজ গায়কোয়াড়। ছবি- আইপিএল।

IPL 2021: আমি কিছু টিপস দিতাম রুতুরাজকে যেটা হয়তো ওর কাজে এসেছে- ডু'প্লেসি

  • সিএসকের দুই ওপেনার ফ্যাফ ও রুতুরাজ টুর্নামেন্টের প্রথম ও দ্বিতীয় সর্বোচ্চ রানসংগ্রাহক হিসাবে শেষ করেন।

চেন্নাই সুপার কিংসের চতুর্থ আইপিএল খেতাব জেতার নেপথ্যে সম্ভবত সবচেয়ে বড় অবদান ফ্যাফ ডু'প্লেসি এবং রুতুরাজ গায়কোয়াড়ের। সিএসকের দুই ওপেনার একত্রে ৭০০-রও অধিক রান যোগ করার পাশপাশি টুর্নামেন্টের প্রথম ও দ্বিতীয় সর্বোচ্চ রানসংগ্রাহক হিসাবে শেষ করেন। মরশুম শেষ তরুণ পার্টনারের প্রশংসায় গদগদ ডু'প্লেসি।

ম্যাচের পর IPL ওয়েবসাইটে কোচ স্টিফেন ফ্লেমিংয়ের সঙ্গে এক সাক্ষাৎকারে ডু'প্লেসি বলেন, ‘রুতু একজন চ্যাম্পিয়ন খেলোয়াড়। ও অসাধারণ প্রতিভা। আমাকে নিজের খেলাটা খেলার সুযোগ করে দেয় এবং নিজের অভিজ্ঞতা থেকে আমিও কিছু টিপস দিতাম রুতুরাজকে যেটা হয়তো ওর কাজে এসেছে।’ ঘটনাক্রমে আইপিএল ফাইনালই টুর্নামেন্টে ডু'প্লেসির শততম ম্যাচ ছিল। সিএসকের হয়ে খেলার সময় সর্বদাই তাঁর সেরাটা বেরিয়ে আসে বলে দাবি করেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক।

গত মরশুমে একেবারেই ভাল পারফর্ম না করার পর এই মরশুমে দুর্দান্ত কামব্যাকের জন্য ফ্লেমিংকেও আত্মবিশ্বাস জোগানোর জন্য ধন্যবাদ জানান ডু'প্লেসি। ‘খেলোয়াড়রা যেভাবে এই মরশুমে ঘুরে দাঁড়িয়ে পারফর্ম করেছে, তা এককথায় দারুণ। ডিজে (ডোয়েন) ব্র্যাভো দারুণ সাহায্য করেছে। তোমায় (ফ্লেমিং) এবং এমএসকে (ধোনি) এমন এক দল গড়ার জন্য কৃতিত্ব দিতেই হয়। সবাই যখন আমাদের নিয়ে সন্দেহ প্রকাশ করছিল, তখন তুমি আমাদের উল্টে আত্মবিশ্বাস জুগিয়েছ।’ বলে জানান প্রোটিয়া তারকা। 

বন্ধ করুন