বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: কী কারণে MI-র জয় নিয়ে প্রশ্ন তুললেন প্রাক্তন নাইট তারকা ব্র্যাড হগ?
কেকেআর জার্সিতে ব্র্যাড হগ। ছবি- পিটিআই।
কেকেআর জার্সিতে ব্র্যাড হগ। ছবি- পিটিআই।

IPL 2021: কী কারণে MI-র জয় নিয়ে প্রশ্ন তুললেন প্রাক্তন নাইট তারকা ব্র্যাড হগ?

  • ম্যাচের শেষ বলে কায়রন পোলার্ডের অনবদ্য ৩৪ বলে ৮৭ রানের সুবাদে জয় ছিনিয়ে নেয় মুম্বইয়ের পল্টনরা।

মুম্বই ইন্ডিয়ান্স বনাম চেন্নাই সুপার কিংস ম্যাচে এক রোমহর্ষক টানটান উত্তেজনার সাক্ষী থেকেছে দর্শকমহল। ম্যাচের শেষ বলে কায়রন পোলার্ডের অনবদ্য ৩৪ বলে ৮৭ রানের সুবাদে জয় ছিনিয়ে নেয় মুম্বইয়ের পল্টনরা। তবে ম্যাচ ঘিরে তৈরি হয়েছে এক নতুন বিতর্কের।

শেষ বলে জয়ের জন্য প্রয়োজন ছিল দুই রানের। শেষ বলে ঠিকভাবে ব্যাটে বলে সংযোগ না হলেও দৌড়ে দুই রান নিয়ে নেন পোলার্ড ও ধবল কুলকার্নি। বিতর্ক এই ঘটনাকে কেন্দ্র করেই। বল করার অনেক আগেই ধবল নন-স্ট্রাইকার ক্রিজে অনেকটা এগিয়ে ছিলেন, যার ফলে খুব সহজেই ফিল্ডারের থেকে বল আসার আগেই দুই রান পূর্ণ করেন তিনি। এই ঘটনার বিরুদ্ধে নিজের ক্ষোভ উগড়ে দিয়েছেন প্রাক্তন অস্ট্রেলিয়া ও কলকাতা নাইট রাইডার্স দলের তারকা ব্র্যাড হগ।

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে অসন্তোষ প্রকাশ করে তিনি প্রশ্ন করেন, ‘আমায় ক্ষমা করবেন, কিন্তু গতকাল রাতে শেষ বলে দুই রান বাকি ছিল এবং নন-স্ট্রাইকার আবারও অযাচিত সুবিধা নেয়। এটা কি ক্রিকেটের স্পিরিটের পরিপন্থী নয়?’ শুধু হগ নয়, ভেঙ্কটেশ প্রসাদসহ একাধিক বিশেষজ্ঞ একই প্রশ্ন তোলেন। কবে বা কী করে এই সমস্যার সমাধান হবে তার উত্তর এখনও কারুর কাছেই নেই।

বন্ধ করুন