বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: করোনা ঢুকে পড়ল ওয়াংখেড়ে স্টেডিয়ামে, দুশ্চিন্তায় ফ্র্যাঞ্চাইজিরা
আইপিএল ট্রফি। ছবি- টুইটার।
আইপিএল ট্রফি। ছবি- টুইটার।

IPL 2021: করোনা ঢুকে পড়ল ওয়াংখেড়ে স্টেডিয়ামে, দুশ্চিন্তায় ফ্র্যাঞ্চাইজিরা

  • ১০ এপ্রিল মুম্বইয়ে প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালস।

আইপিএল শুরু হতে এক সপ্তাহও বাকি নেই। করোনা মহামারির মাঝেই নির্বিঘ্নে টুর্নামেন্ট আয়োজন নিয়ে সতর্ক বিসিসিআই। ফ্র্যাঞ্চাইজিদেরও কড়া নজর রয়েছে করোনা পরিস্থিতির উপর। বোর্ড কড়া প্রোটোকলে বেঁধেছে দলগুলিকে। যদিও দুশ্চিন্তা দূর হচ্ছে না তার পরেও।

আইপিএলে করোনা সংক্রমণের আশঙ্কা নিয়ে নতুন করে কপালে ভাঁজ বেশ কয়েকটি আইপিএল ফ্র্যাঞ্চাইজির। বিশেষ করে মুম্বইয়ের বায়ো-বাবলে যে দলগুলি রয়েছে, তাদের উপর চাপ বাড়ছে ক্রমশ।

এমনিতেই সারা দেশে করোনার হার নতুন করে বাড়তে শুরু করেছে। মহারাষ্ট্রে প্রতিদিন আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। এই অবস্থায় করোনার প্রকোপ থেকে বাদ পড়ল না ওয়াংখেড়ে স্টেডিয়াম। ওয়াংখেড়ের অন্তত ১০ জন মাঠকর্মী করোনা আক্রান্ত হওয়ার খবরে পরেই নড়েচড়ে বসেছে মুম্বইয়ের বায়ো-বাবলে থাকা আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলি।

১০ থেকে ২৫ এপ্রিল পর্যন্ত ওয়াংখেড়েতে আইপিএলের ১০টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ১০ এপ্রিল মুম্বইয়ে প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালস। এছাড়া রাজস্থান রয়্যালস, কিংস ইলেভেন পঞ্জাব, কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর তাদের লিগ ম্যাচ খেলবে ওয়াংখেড়ে স্টেডিয়ামে।

সংবাদ সংস্থা এএনআইকে একটি ফ্র্যাঞ্চাইজির কর্তা জানিয়েছেন যে, টুর্নামেন্ট শুরুর আগে এরকম খবর আশঙ্কা তৈরি করে বটে। তবে দল বিসিসিআইয়ের করোনা প্রোটোকল কড়া ভেবে মেনে চলছে। নিজেদের নিরাপত্তার দিকে খেয়াল রাখছেন তারা।

অন্য একটি ফ্র্যাঞ্চাইজির তরফে দাবি করা হয় যে, এই খবর সবাইকে সচেতন করে তুলবে। উল্লেখ্য, এবছর আইপিএলের আঙিনায় প্রথম করোনা সংক্রমণের খবর মেলে কলকাতা নাইট রাইডার্স শিবিরে। নীতিশ রানা করোনা পিজিটিভ চিহ্নিত হয়েছিলেন কেকেআরের টিম হোটেলে যোগ দিয়েই। যদিও তিনি এখন সুস্থ।

বন্ধ করুন