বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: শুরু থেকে পাওয়া যাবে মর্গ্যানকে? চোট নিয়ে আপডেট দিলেন KKR অধিনায়ক
ইয়ন মর্গ্যান। ছবি- কেকেআর।
ইয়ন মর্গ্যান। ছবি- কেকেআর।

IPL 2021: শুরু থেকে পাওয়া যাবে মর্গ্যানকে? চোট নিয়ে আপডেট দিলেন KKR অধিনায়ক

  • হাতের চোটের জন্য ভারতের বিরুদ্ধে সিরিজের শেষ দু'টি ওয়ান ডে থেকে ছিটকে যান ইংল্যান্ড দলনায়ক।

ভারতের বিরুদ্ধে সিরিজের প্রথম ওয়ান ডে ম্যাচে হাতে চোট পাওয়ায় বাকি সিরিজ থেকে ছিটকে যান ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মর্গ্যান। পরিবর্তে ব্রিটিশদের নেতৃত্ব দেন জোস বাটলার। যদিও মর্গ্যানের চোট নিয়ে ইংল্যান্ড শিবির যতটা না দুশ্চিন্তায় ছিল, তার থেকে বেশি সংশয় দেখা গিয়েছিল কলকাতা নাইট রাইডার্স শিবিরে। কেননা, আইপিএল শুরুর ঠিক আগে ক্যাপ্টেন চোট পেয়ে বসায় টুর্নামেন্টের শুরু থেকে তাঁকে দলে পাওয়া যাবে কিনা, তা নিয়ে তৈরি হয়েছিল অনিশ্চয়তা।

অবশেষে যাবতীয় ধোঁয়াশা কাটিয়ে দিলেন মর্গ্যান নিজে। জানালেন, আইপিএল শুরুর আগে যতটুকু সময় হাতে রয়েছে, তা চোট সারিয়ে ওঠার পক্ষে যথেষ্ট।

ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে নাইট অধিনায়ক বলেন, ‘এক সপ্তাহ আগে যেরকম ছিলাম, তার থেকে অনেক ভালো রয়েছি। আগামী কাল সেলাই কাটার কথা। ব্যাটিংয়ে নজর দেওয়ার পরে ফিল্ডিং নিয়ে ভাবনা-চিন্তা করা যাবে। হাতে যতটুকু সময় পেয়েছি, তা চোট সারিয়ে ওঠার জন্য যথেষ্ট মনে হচ্ছে।’

পুণের প্রথম ওয়ান ডে ম্যাচে মর্গ্যানের বুড়ো আঙুল ও তর্জনীর মাঝের সংযোগস্থলে কেটে যায়। ফলে চারটি সেলাই দিতে হয়। ফিল্ডিং করার সময় যাতে চোট বেড়ে না যায়, সেই আশঙ্কাতেই মর্গ্যান নিজেকে সরিয়ে নেন বাকি সিরিজ থেকে।

বন্ধ করুন