বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: KKR সতীর্থ কুলদীপ যাদবের ফর্মে ফেরা নিয়ে আশাবাদী হরভজন সিং
হরভজন সিং। ছবি- কেকেআর।
হরভজন সিং। ছবি- কেকেআর।

IPL 2021: KKR সতীর্থ কুলদীপ যাদবের ফর্মে ফেরা নিয়ে আশাবাদী হরভজন সিং

  • দলের প্রয়োজনে ব্যাটসম্যান হোক বা বোলার, সকলের সঙ্গেই নিজের অভিজ্ঞতা ভাগ করে নিতে আগ্রহী হরভজন সিং।

সময়টা ভালো যাচ্ছে না কুলদীপ যাদবের। ভারতীয় দল হোক বা কলকাতা নাইট রাইডার্স, কোনও দলেই প্রথম এগারোয় নিয়মিত সুযোগ পাচ্ছেন না কুলদীপ। সঙ্গে নেই ফর্ম। তবে সতীর্থ স্পিনারকে নিয়ে আশাবাদী হরভজন সিং। তিনি মনে করছেন দ্রুতই স্বমহিমায় আবারও দেখা যাবে কুলদীপকে।

হরভজন বলেন, ‘যখন ও (কুলদীপ) ভারতীয় দলের হয়ে খেলা শুরু করে, তখন ও নিজের বুদ্ধিকে কাজে লাগিয়েই সাফল্য লাভ করেছিল। সময়ের সাথে সাথে ওর দক্ষতা, ওর বুদ্ধিমত্তা আরও বেড়েছে। আমি ওর মধ্যে কোনওকিছুরই অভাব দেখছি না। অনেক সময় বড় বড় বোলাররা ভালো বল করেও উইকেট পান না। সবার সঙ্গেই এমনটা হয়ে থাকে। আমি জানি ও একজন অসাধারণ বোলার। আশা করছি কেকআর ও ভারতীয় দলের শীঘ্রই ও আবার নিজের সেরা ফর্মে ফিরে আসবে।’

কেকেআর দলের সবচেয়ে অভিজ্ঞ ক্রিকেটার ভাজ্জি। চারটি আইপিএল ট্রফি-সহ ভারতের হয়ে দু'ফর্ম্যাটেই বিশ্বকাপ জয়ের অভিজ্ঞতা রয়েছ তাঁর ঝুলিতে। দলের প্রয়োজনে ব্যাটসম্যান হোক বা বোলার, সকলের সঙ্গেই নিজের অভিজ্ঞতা ভাগ করে নিতে আগ্রহী টারবুনেটর।

‘দলের প্রয়োজনে আমি নিজের সবটুকু উজাড় করে দিতে তৈরি। যখনই কারোর সাথে নিজের অভিজ্ঞতা ভাগ করে নেওয়ার দরকার বলে মনে হয়, ব্যাটসম্যান হোক বা বোলার আমি তাঁদেরকে যে ভাবে হোক সাহায্য করার চেষ্টা করি। স্পিনারদের কেমন বল করতে হবে বা কোন বলে কি শট খেলতে হবে, দরকারে আমার অভিজ্ঞতা অনুযায়ী তাদের সেই উপদেশ আমি দিয়ে থাকি।’ বলেন ভাজ্জি।

বন্ধ করুন