বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: অনুশীলনে যাওয়ার সময়ে হঠাৎ-ই ভাংরা নাচতে শুরু করলেন KKR-র তারকা স্পিনার
ভাজ্জির ভাংরা।
ভাজ্জির ভাংরা।

IPL 2021: অনুশীলনে যাওয়ার সময়ে হঠাৎ-ই ভাংরা নাচতে শুরু করলেন KKR-র তারকা স্পিনার

  • অনুশীলনে যাওয়ার জন্য হোটেলের ঘরের দরজা খুলে বেরিয়েছিলেন হরভজন সিং। হঠাৎ দেখা গেল, ভাংরা নাচতে শুরু করেছেন তিনি।

ভাংরা নাচের যেন প্রতিযোগীতায় নেমেছেন ভারতীয় ক্রিকেটাররা। কিছু দিন আগে শিখর ধাওয়ান ভাংরার তালে সোশ্যাল মিডিয়া কাঁপিয়েছিলেন। এ বার অনুশীলনে যোগ দিতে যাওয়ার ঠিক আগে ভাংরা নাচতে দেখা গেল হরভজন সিং-কে। 

অনুশীলনে যাওয়ার জন্য তৈরি হয়ে হোটেলের ঘরের দরজা খুলে বেরিয়েছিলেন তিনি। হঠাৎ দেখা গেল, ভাংরা নাচতে শুরু করেছেন। আসলে নিয়ম মেনে ৭ দিন কোয়ারেন্টাইন পর্ব কাটানোর পর তাঁর করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। তাই শনিবার থেকে তাঁর অনুশীলনে যোগ দিতে আর কোনও সমস্যা থাকল না। সেই আনন্দেই হোটেলের ঘর থেকে বেরিয়েই ভাংরা নাচতে শুরু করেন ভাজ্জি। সেই ভিডিয়োতে কেউ একজন তাঁকে জিজ্ঞেস করেছিলেন, ‘আপনি হোটেলের রুম থেকে কী করে বের হলেন?’ এর উত্তরে ভাজ্জি বলেন, ‘আমি বেরিয়েছি, কারণ আমার রেজাল্টও বেরিয়েছে। আমি এ বার প্র্যাকটিসে যাব।’ এটা বলার পরই ভাংরা নাচতে শুরু করেন কলকাতা দলের তারকা স্পিনার।

কলকাতাকে ঘিরে হরভজনের অনেক ভাল স্মৃতি রয়েছে। এই শহর তাঁকে বহু সাফল্যই দিয়েছে। তবে কিছু দিন আগে একটি সাক্ষাৎকারে হরভজন বলেছিলেন, ২০০২-'০৩ সালে অস্ট্রিলিয়ার বিরুদ্ধে ইডেনে টেস্ট খেলেছিল ভারত। সেই টেস্টে তিনি মোট ১৩টি উইকেট নিয়েছিলেন। আর সেই স্মৃতি তাঁর কাছে সবচেয়ে মধুর। এ বার কলকাতা দলে যোগ দিয়ে তিনি নিজের সেরাটা দিতে চাইছেন। নাইট কর্তৃপক্ষ তাঁকে নিলামের দ্বিতীয় রাউন্ডে ২ কোটি টাকা দিয়ে কিনেছে। এটাই হরভজনের বেস প্রাইস ছিল। এই নিয়ে অবশ্য ৪০ বছরের স্পিনারের কোনও আক্ষেপ নেই। তিনি শুধুমাত্র যে সকল নিন্দুকেরা তাঁর বয়স নিয়ে ব্যঙ্গ করছেন. তাঁদের জবাব দিতে মুখিয়ে রয়েছেন।

বন্ধ করুন