বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: কোয়ারান্টাইনের মাঝেই KKR সমর্থকদের ‘পাওরি’ করার ডাক দিলেন হরভজন, কেন জানেন?
হরভজন সিং। ছবি- টুইটার।
হরভজন সিং। ছবি- টুইটার।

IPL 2021: কোয়ারান্টাইনের মাঝেই KKR সমর্থকদের ‘পাওরি’ করার ডাক দিলেন হরভজন, কেন জানেন?

  • ইনস্টাগ্রাম লাইভে অনুরাগীদের প্রশ্নের উত্তর দেবেন ভাজ্জি। জেনে নিন কবে, কখন, কোথায় লাইভে আসবেন তারকা স্পিনার।

'ইয়ে ম্যায় হুঁ, ইয়ে মেরা রুম হ্যায়' বাকিটা বলে দেওয়ার প্রয়োজন হয় না। যদিও একা নন, হরভজন সিং ‘পাওরি’ করতে চান সমর্থকদের সঙ্গে। হোটেল রুমে কোয়ারান্টাইনের মাঝেই ভাজ্জি কেকেআর অনুরাগীদের ডাক দিলেন তাঁর সঙ্গে ‘পাওরি’ করার জন্য।

গত শনিবার নাইট শিবিরে যোগ দিয়েছেন হরভজন সিং। স্বাভাবিকভাবেই তাঁর সাত দিনের বাধ্যতামূলক কোয়ারান্টাই পর্ব এখনও শেষ হয়নি। হোটেলের রুমে বন্দি থাকতে থাকতে ভাজ্জি যে বিরক্ত হয়ে উঠেছেন, সেটা নিজের মুখেই জানালেন তিনি।

টার্বুনেটর নিজের বিরক্তি দূর করতে কেকেআর সমর্থকদের সঙ্গে কথা বলতে চাইছেন। তিনি ইনস্টাগ্রাম লাইভে তাঁর সঙ্গে 'পাওরি' করার আহ্বান জানালেন অনুরাগীদের। টুইটারে পোস্ট করা এক ভিডিও বার্তায় হরভজন জানান, তিনি বৃহস্পতিবার বিকাল ৫টার সময় কেকেআরের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে লাইভ সেশনে যোগ দেবেন। সেখানেই তিনি অনুরাগীদের সমস্ত প্রশ্নের উত্তর দেবেন বলে কথা দেন।

ভিডিও বার্তায় হরভজন বলেমন, ‘এটা আমি, আর আমার রুম। গত চার পাঁচ দিন ভিতরে থেকে বিরক্ত হয়ে উঠেছি। চলুন তাহলে আপনারা আমার একটু মনোরঞ্জন করুন, একটু আমি আপনাদের মনোরঞ্জন করব। আমার সঙ্গে যোগ দিন কেকেআরের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। ৫টার সময় আমি আপনাদের প্রশ্নের উত্তর দেব। আমি প্রস্তুত। আপনারা প্রশ্ন নিয়ে তৈরি তো? আসুন পাওরি করি।’

বন্ধ করুন