বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: ডি'ভিলিয়র্সের মতো কিংবদন্তিদের সঙ্গে লজ্জার নজিরে নাম লেখালেন হার্দিক
হার্দিক পাণ্ডিয়া। ছবি- টুইটার।
হার্দিক পাণ্ডিয়া। ছবি- টুইটার।

IPL 2021: ডি'ভিলিয়র্সের মতো কিংবদন্তিদের সঙ্গে লজ্জার নজিরে নাম লেখালেন হার্দিক

  • চেন্নাইয়ে দিল্লির বিরুদ্ধে খাতা খোলার আগেই সাজঘরে ফেরেন পান্ডিয়া।

একঝাঁক কিংবদন্তিদের সঙ্গে লজ্জার নজিরে নাম লেখালেন হার্দিক পান্ডিয়া। মঙ্গলবার চিপকে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচে একটি লজ্জাজনক রেকর্ডে রোহিত শর্মা, এবি ডি'ভিলিয়র্সদের সঙ্গে এক তালিকায় নিজের নাম তুলে ফেলেন পান্ডিয়া।

চেন্নাইয়ে থাতা খোলার আগেই হার্দিককে সাজঘরে ফেরান অমিত মিশ্র। ইনিসের নবম ওভারে ১ বলে শূন্য রান করে তিনি স্টিভ স্মিথের হাতে ধরা পড়ে যান। শূন্য রানে আউট হওয়া মাত্রই হার্দিক আইপিএলের ইতিহাসে লজ্জাজনক অধ্যায় রচনা করেন।

আইপিএলে কোনও একটি দলের বিরুদ্ধে সবথেকে বেশিবার শূন্য রানে আউট হওয়ার ক্ষেত্রে যুগ্মভাবে রেকর্ড গড়েন হার্দিক। তিনি এই নিয়ে দিল্লির বিরুদ্ধে মোট চার বার খাতা খুলতে ব্যর্থ হলেন।

হার্দিক ছাড়া লজ্জার এই নজির রয়েছে রোহিত শর্মা, কেদার যাদব, দীনেশ কার্তিক ও এবি ডি'ভিলিয়র্সের। রোহিত রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ৪ বার শূন্য রানে আউট হন। কেদার যাদব পঞ্জাবের বিরুদ্ধে ৪ বার খাতা খুলতে পারেননি। কার্তিক সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ৪ বার শূন্য রানে সাজঘরে ফিরেছেন। এবিডি চেন্নাইয়ের বিরুদ্ধে ৪ বার খালি হাতে ক্রিজ ছাড়তে বাধ্য হয়েছেন। সেই তালিকায় নবতম সংযোজন হার্দিকের নাম।

বন্ধ করুন