বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > KKR-এর বিরুদ্ধে এলিমিনেটরের ঠিক আগে দুই বিদেশি তারকাকে স্কোয়াড থেকে ছেড়ে দিল RCB
আরসিবি। ছবি- আইপিএল।
আরসিবি। ছবি- আইপিএল।

KKR-এর বিরুদ্ধে এলিমিনেটরের ঠিক আগে দুই বিদেশি তারকাকে স্কোয়াড থেকে ছেড়ে দিল RCB

  • সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে দুই ক্রিকেটারের আইপিএলের বায়ো-বাবল ছাড়ার কথা সরকারিভাবে জানিয়ে দেয় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে আইপিএল ২০২১-এর গুরুত্বপূর্ণ এলিমিনেটর ম্যাচের আগে দুই বিদেশি ক্রিকেটারকে স্কোয়াড থেকে ছেড়ে দিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। আরসিবির তরফে সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্ত জারি করে দুই শ্রীলঙ্কান ক্রিকেটার ওয়ানিন্দু হাসারাঙ্গা ও দুষ্মন্ত চামিরার দল ছাড়া কথা সরকারিভাবে জানিয়ে দেওয়া হয়েছে।

শ্রীলঙ্কা সরাসরি টি-২০ বিশ্বকাপের সুপার টুয়েলভের টিকিট অর্জন করতে পারেনি। ফলে তাদের প্রথম রাউন্ডে মাঠে নামতে হবে। তাই বিশ্বকাপের জন্য তড়িঘড়ি জাতীয় দলের বায়ো-বাবলে যোগ দিতে হবে দুই সিংহলি ক্রিকেটারকে। সেকারণেই দুই তারকাকে আগেই ছেড়ে দেওয়া হয় আইপিএলের বায়ো-বাবল থেকে।

আরসিবির বিজ্ঞপ্তিতে লেখা হয়, ‘সরকারি ঘোষণা: ওয়ানিন্দু হাসারাঙ্গা ও দুষ্মন্ত চামিরাকে আরসিবির বায়ো-বাবল থেকে ছেড়ে দেওয়া হয়েছে, যেহেতু তাদের বিশ্বকাপের কোয়ালিফায়ারের জন্য শ্রীলঙ্কা দলের সঙ্গে যোগ দিতে হবে। আমরা ওদের শুভেচ্ছা জানাই। সেই সঙ্গে আইপিএলের সময়ে ওদের পেশাদারিত্ব ও কঠোর পরিশ্রমের জন্য ধন্যবাদ জানাই।’ 

চামিরার আরসিবির জার্সিতে আইপিএলে মাঠে নামার সুযোগ না হলেও হাসারাঙ্গা ২টি ম্যাচে মাঠে নামেন। যদিও নজর কাড়তে ব্যর্থ হন তিনি। কলকাতার বিরুদ্ধে শূন্য রানে আউট হন ওয়ানিন্দু। ২০ রান খরচ করেও কোনও উইকেট তুলতে পারেননি। পরে চেন্নাইয়ের বিরুদ্ধে ১ রান করে অপরাজিত থাকেন হাসারাঙ্গা। বল হাতে ৪০ রান খরচ করেন। যদিও এই ম্যাচেও উইকেট পাননি শ্রীলঙ্কান তারকা।

বন্ধ করুন