বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: KKR-এর সহকারী কোচের ভয়ে কাঁপছেন প্যাট কামিন্স!

করোনাভাইরাস পরিস্থিতিতে গতবার অবসর সময় হোটেলেই কাটাতে হয়েছিল। চুলও কেটে দিচ্ছিলেন সতীর্থরা। আর তাতেই রীতিমতো সন্ত্রস্ত হয়ে পড়েছেন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) তারকা পেসার প্যাট কামিন্স। সাফ জানিয়ে দিলেন, সহকারী কোচ অভিষেক নায়ারের থেকে দূরে থাকবেন তিনি।

বৃহস্পতিবার কেকেআরে ইনস্টাগ্রাম লাইভে এক ভক্ত কামিন্সকে চুল কাটতে বারণ করেন। প্রত্যুত্তুরে অস্ট্রেলিয়ান তারকা বলেন, ‘আমায় চুল কাটতে হবে। কিন্তু আমাদের সহকারী কোচ অভিষেক নায়ারের কাছে যাব না। কারণ গত বছর ও ভয়ানক ছিল। তাই ওকে বলার আগে আমি নিজেই নিজেই চুল কাটব।’ তাতে পালটা সঞ্চালক প্রশ্ন করেন, ‘তাহলে কি এবারও অভিষেক নায়ারই চুল টাকার দায়িত্বে থাকবেন? হেয়ার স্টাইলিস্ট হবেন?’ কামিন্স একেবারেই সেই প্রস্তাব খারিজ করে দেন। বলেন, ‘আমি ওকে হেয়ার স্টাইলিস্ট করছি না। আমি ওর ধারেকাছে ঘেঁষছি না।’

ইতিমধ্যে আইপিএল খেলতে ভারতে এসে গিয়েছেন প্যাট কামিন্স। চেন্নাইয়ে নিভৃতবাসএ আছেন তিনি। তারই ফাঁকে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন। জানান, সচিন তেন্ডুলকরকে বল করতে চাইবেন তিনি। আর বোলারদের মধ্যে জাহির খানের সঙ্গে বল করতে চাইবেন। হিন্দিতে বলেন, ‘কেকেআর হ্যাঁ তৈয়ার (কেকেআর তৈরি আছে)।’ সঙ্গে কেকেআরের সমর্থকদের পাশে থাকার বার্তা দেন।

চেন্নাইয়েই সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে প্রথম ম্যাচে নামবে কেকেআর। প্রথম তিনটি ম্যাচে চিপক স্টেডিয়ামের খেলবেন নাইটরা। সেজন্য ইতিমধ্যে চেন্নাইয়ে পৌঁছে গিয়েছে কেকেআর। এতদিন মুম্বইয়ে কেকেআর তারকারা অনুশীলন করছিলেন। তার আগে নিভৃতবাস-পর্বও সেরেছিলেন।

বন্ধ করুন