বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2021: কেমন কোয়ারেন্টাইন উপভোগ করছেন বুমরাহ-সঞ্জনা, নিজেরাই দেখে নিন

IPL 2021: কেমন কোয়ারেন্টাইন উপভোগ করছেন বুমরাহ-সঞ্জনা, নিজেরাই দেখে নিন

বুমরাহ এবং সঞ্জনা।

ইংল্যান্ডের বিরুদ্ধে বুমরাহ দুরন্ত ছন্দে ছিলেন। তাঁর পারফরম্যান্সে মুগ্ধ ক্রিকেট বিশ্ব। এ বার আইপিএলেও নিজের সেরাটা দিয়ে মুম্বইকে চ্যাম্পিয়ন করতে মুখিয়ে থাকবেন তিনি।

শনিবার ইংল্যান্ড থেকে চাটার্ড বিমানে আবু ধাবিতে এসে পৌঁছান রোহিত শর্মা, জসপ্রীত বুমরাহ এবং সূর্যকুমার যাদব। ছ'দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থাকতে হবে ক্রিকেটার এবং তাঁদের সঙ্গে আসা পরিবারের সদস্যদেরও। বুমরাহর সঙ্গে তাঁর স্ত্রী সঞ্জনা গণেশনও রয়েছেন কোয়ারেন্টাইনে। কেমন কাটছে তাঁদের কোয়ারেন্টাইন?

টুইটারে জসপ্রীত বুমরাহ একটি ছবি দিয়েছেন, সেখানে এই দম্পতিকে খোশমেজাজেই পাওয়া গিয়েছে। ক্যাপশনে বুমরাহ লিখেছেন, ‘হ্যালো ফ্রম আস ইন কোয়ারেন্টাইন’।

শনিবার ইংল্যান্ড থেকে চাটার্ড বিমানে আবু ধাবিতে এসে পৌঁছান রোহিত শর্মা, জসপ্রীত বুমরাহ এবং সূর্যকুমার যাদব। ছ'দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থাকতে হবে ক্রিকেটার এবং তাঁদের সঙ্গে আসা পরিবারের সদস্যদেরও। বুমরাহর সঙ্গে তাঁর স্ত্রী সঞ্জনা গণেশনও রয়েছেন কোয়ারেন্টাইনে। কেমন কাটছে তাঁদের কোয়ারেন্টাইন?

টুইটারে জসপ্রীত বুমরাহ একটি ছবি দিয়েছেন, সেখানে এই দম্পতিকে খোশমেজাজেই পাওয়া গিয়েছে। ক্যাপশনে বুমরাহ লিখেছেন, ‘হ্যালে ফ্রম আস ইন কোয়ারেন্টাইন’।|#+|

সঞ্জনাও একই ধরনের একটি ছবি পোস্ট করেছেন। সেখানে তিনি মজা করে লিখেছেন, ‘পরিষ্কারই বোঝা যাচ্ছে, আমাদের মধ্যে একজন একটু বেশি কোয়ারেন্টাইন উপভোগ করছে।’ টানা ম্যাচ খেলে ক্লান্ত বুমরাহ যে কোয়ারেন্টাইনটা উপভোগ করছেন, সেটাই বোঝাতে চেয়েছেন সঞ্জনা।

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে বুমরাহ দুরন্ত ছন্দে ছিলেন। তাঁর পারফরম্যান্সে মুগ্ধ ক্রিকেট বিশ্ব। এ বার আইপিএলেও নিজের সেরাটা দিয়ে মুম্বইকে চ্যাম্পিয়ন করতে মুখিয়ে থাকবেন তিনি। এই বার বুমরাহদের সামনে বড় লক্ষ্য। নতুন ইতিহাস রচনার করার। এই বছর আইপিএল চ্যাম্পিয়ন হলে টানা তিন বার ট্রফি জয়ের স্বাদ পাবে মুম্বই ইন্ডিয়ান্স। এই রেকর্ড আইপিএলের আর কোনও টিমের নেই। সেই লক্ষ্যেই প্রস্তুত হচ্ছে মুম্বইয়ের দলটি। প্রসঙ্গত, মুম্বই ইতিমধ্যে সবেচেয়ে বেশি বার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে। মোট পাঁচ বার তারা ট্রফি জয়ের স্বাদ পেয়েছে।

এ বার এখনও পর্যন্ত সাত ম্যাচের মধ্যে চারটিতে জিতেছে মুম্বই। বাকি তিনটি ম্যাচ হেরেছে তারা। ৮ পয়েন্ট নিয়ে লিগ তালিকার ৪ নম্বরে রয়েছে রোহিতের দল। তাদের প্রথম লক্ষ্য প্লে অফে জায়গা পাকা করা। তার পর চ্যাম্পিয়ন হওয়ার লড়াই-এ ঝাঁপাবে আমচি মুম্বই। ১৯ সেপ্টেম্বর চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে আইপিএলের দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচ রয়েছে রোহিত শর্মার দলের।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

স্বামী, শাশুড়ি, ননদ সকলেই প্রাক্তন, তবু চারু বলছেন, তাঁদেরকেই ভালোবাসেন... 'লোকে আমায় এখনো মেয়েবাজ, চিটিংবাজ বলে', অকপট রণবীর, মেয়ের বাবা হয়েও স্বভাব… একঝলকে টেস্ট ফরম্যাটে উইন্ডিজের গত পাঁচটি বড় ইনিংসের তথ্য... সীমান্তে বন্ধ বাণিজ্য, উত্তাল বাংলাদেশের প্রভাব পড়ল আমদানি–রফতানিতে স্নেহাশিস-অর্পিতার বিয়েতে থাকছেন না সৌরভ! দাদা দ্বিতীয় বিয়ে নিয়ে অখুশি মহারাজ? তিন ফরম্যাটে ভারত অধিনায়ক হিসেবে সবচেয়ে বেশি রান কাদের? ‘‌এটা বাংলা-দেশের অস্তিত্ব রক্ষার সভা’‌, প্রস্তুতি দেখে ধর্মতলায় বার্তা মমতার বাংলাদেশে মহিলা T20 WC-এর নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন, পরিস্থিতিতে চোখ রাখছে ICC হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে পরিচালক অনিন্দিতা সর্বাধিকারী, হল অস্ত্রোপচার আগামিকাল কেমন কাটবে আপনার? ভাগ্য থাকবে কি পাশে? জানুন ২১ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.