বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: কেমন হল CSk-এর জার্সিতে ধোনির ২০০তম ম্যাচের সেলিব্রেশন? দেখুন ভিডিয়ো
ধোনি ব্রিগেড। ছবি: টুইটার (সিএসকে)
ধোনি ব্রিগেড। ছবি: টুইটার (সিএসকে)

IPL 2021: কেমন হল CSk-এর জার্সিতে ধোনির ২০০তম ম্যাচের সেলিব্রেশন? দেখুন ভিডিয়ো

  • চেন্নাইয়ের জার্সিতে ২০০তম ম্যাচ খেললেও আইপিএলে মোট ২০৬টি ম্যাচ খেলেছেন মহেন্দ্র সিং ধোনি।মোট রান করেছেন ৪৬৩২।

পঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচটি নিঃসন্দেহে খুবই স্পেশ্যাল ছিল চেন্নাই সুপার কিংসের কাছে। একে তো সিএসকে-এর জার্সিতে ধোনির ২০০তম ম্যাচ ছিল। তার উপর আবার পঞ্জাবকে হারিয়ে এ বার আইপিএলে জয়ে ফিরেছে চেন্নাই। স্বাভাবিক ভাবেই সেলিব্রেশন তো হওয়ারই কথা।

কেক কাটেন ধোনি। ছবি: টুইটার (সিএসকে)
কেক কাটেন ধোনি। ছবি: টুইটার (সিএসকে)

চেন্নাইয়ের জার্সিতে ২০০তম ম্যাচ খেললেও আইপিএলে মোট ২০৬টি ম্যাচ খেলেছেন ধোনি।মোট রান করেছেন ৪৬৩২।

শুক্রবার রাতে বিশেষ ডিনারের ব্যবস্থা করা হয়েছিল চেন্নাই টিমের তরফে। সেই সঙ্গে ধোনি একটি চকোলেট কেক কাটেন। সেই কেক তিনি কোচ স্টিফেন ফ্লেমিং, সতীর্থ সুরেশ রায়না সহ অনেককেই নিজের হাতে খাইয়ে দেন।

গত বছর আইপিএলে চেন্নাই খুবই খারাপ পারফরম্যান্স করেছিল। আইপিএল তালিকার সাত নম্বরে শেষ করেছিল তারা। এ বার শুরুতেই দিল্লি ক্যাপিটালসের কাছে হেরে বড় ধাক্কা খায়। কিন্তু পঞ্জাব কিংসের বিরুদ্ধে নিজেদের শুধরে নেন সিএসকে-র ক্রিকেটাররা। তার ফলও হাতেনাতে পায় চেন্নাই।

অসাধারণ ফিল্ডিং এবং বোলিংয়ের সৌজন্যে ১০৬ রানে পঞ্জাবকে আটকে দেয় চেন্নাই। দীপক চাহার ৪ ওভার বল করে ১৩ রান দিয়ে ৪ উইকেট তুলে নেন। রবীন্দ্র জাদেজা আবার সরাসরি হিট করে রান আউট করেন কেএল রাহুলকে। সেই সঙ্গে চাহারের বলে শরীর শূন্যে ছুঁড়ে দিয়ে ক্রিই গেইলের একটি অসাধারণ ক্যাচ ধরেন। জবাবে ব্যাট করতে নেমে ৬ উইকেটে ম্যাচ পকেটে পুড়ে ফেলে চেন্নাই।

বন্ধ করুন