বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: চেন্নাইয়ের গরমে নাজেহাল অবস্থা, তবু চড়া রোদে অনুশীলন অর্জুনদের, কেন জানেন?
অর্জুন তেন্ডুলকর ও জসপ্রীত বুমরাহ। ছবি- টুইটার।
অর্জুন তেন্ডুলকর ও জসপ্রীত বুমরাহ। ছবি- টুইটার।

IPL 2021: চেন্নাইয়ের গরমে নাজেহাল অবস্থা, তবু চড়া রোদে অনুশীলন অর্জুনদের, কেন জানেন?

  • উদ্বোধনী ম্যাচের আগে প্রস্তুতি শুরু করল মুম্বই ইন্ডিয়ান্স।

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স এবছর আইপিএলের উদ্বোধনী ম্যাচে মাঠে নামবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে। ৯ এপ্রিল চিপকে কোহলিদের মুখোমুখি হবেন রোহিতরা। মুম্বইয়ের বেস ক্যাম্প ছেড়ে মুম্বই ইন্ডিয়ান্স চেন্নাই পৌঁছে গিয়েছে কয়েকদিন আগেই। এবার প্রথম ম্যাচের আগে চেন্নাইয়ে প্রস্তুতি শুরু করে দিল তারা।

সোমবার মুম্বই ইন্ডিয়ান্সের তরফে দলের প্র্যাকটিস সেশনের একটি ভিডিও পোস্ট করা হয়, যাখেনে জসপ্রীত বুমরাহ, ক্রিস লিন, ক্রুণাল পান্ডিয়া, রাহুল চাহারদের গা ঘামাতে দেখা যায়। তবে আলাদা করে নজর কাড়েন অর্জুন তেন্ডুলকর। কেননা, মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দেওয়ার পর থেকেই জুনিয়র তেন্ডুলকর ক্রিকেটপ্রেমীদের আগ্রহের কেন্দ্রে রয়েছেন।

চেন্নাইয়ের গরমের সঙ্গে সড়গড় হওয়ার জন্য দিনের বেলা অনুশীলন সারে মুম্বই। পরে প্রচণ্ড গরমে অনুশীলনের অভিজ্ঞতা জানান সৌরভ তিওয়ারি, অর্জুন তেন্ডুলকর, রাহুল চাহাররা।

তেন্ডুলকর বলেন, ‘আমার হাত থেকে ভালো বল বেরোচ্ছে। এই গরমে আজকের সেশনটা ভালো কাটল। আমার মনে হয় এই গরমে খেলাটাই সড়গড় হওয়ার সবথেকে ভালো উপায়।’

রাহুল চাহার বলেন, ‘৪ ওভার বল করেছি, যেন মনে হচ্ছে ১০-১৫ ওভার বোলিং করতে হয়েছে। তবে শরীর যাতে গরমের সঙ্গে মানিয়ে নিতে পারে তাই ফিল্ডিং এবং মাঠে থাকাটাই ছিল গুরুত্বপূর্ণ।’

বন্ধ করুন