বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: অর্জুন তেন্ডুলকরের হোটেল রুমের লকারে মিলল লুকোনো 'রত্নভাণ্ডার'
অর্জুন তেন্ডুলকর। ছবি- ইনস্টাগ্রাম।
অর্জুন তেন্ডুলকর। ছবি- ইনস্টাগ্রাম।

IPL 2021: অর্জুন তেন্ডুলকরের হোটেল রুমের লকারে মিলল লুকোনো 'রত্নভাণ্ডার'

  • সতীর্থদের হাত থেকে রক্ষা করতেই লকারের নিরাপদ আশ্রয়ে জুনিয়র তেন্ডুলকরের খানা খাজানা।

দীর্ঘদিন নেট বোলির হিসেবে মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে যুক্ত ছিলেন অর্জুন তেন্ডুলকর। গতবার নিলাম থেকে অর্জুনকে দলে নিলেও এখনও পর্যন্ত তাঁকে মাঠে নামায়নি মুম্বই। যদিও আমিরশাহিতে দলের সবার অন্যতম প্রিয়পাত্র জুনিয়র তেন্ডুলকর।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) অর্জুন তেন্ডুলকরের ২২তম জন্মদিনে তাঁর হোটেল রুমে হানা দিয়েছিলেন সতীর্থ আদিত্য তারে। রুমে ঢুকে রীতিমতো অবাক হয়ে যান তিনি। আসলে অর্জুনের হোটেল রুমের লকরে খোঁজ মিলল লুকোনো ‘রত্নভাণ্ডারের’। লকারের ভিতর এমন খাজানার হদিশ দিলেন তেন্ডুলকর নিজেই।

খাজানা না বলে খানা খাজানা বলাই শ্রেয় হবে। কেননা, সবাই যখন লকারের নিরাপদ আশ্রয়ে দামি জিনিসপত্র এবং নথি সুরক্ষিত রাখেন, জুনিয়র তেন্ডুলকরের লকার খুলতে পাসপোর্ট ছাড়া দেখা মিলল ম্যাগি মশালা, মশলাদার ওটস ও মশালা বাদামের। আসলে সতীর্থদের থেকে লুকিয়ে রাখতেই এই সব খাদ্যসামগ্রি অর্জুন লকারবন্দি করে রাখেন। তেন্ডুলকর এই সব খাবার সর্বদা নিজের সঙ্গে রাখেন। অতীতে সতীর্থরা বহুবার শেষ করে দিয়েছে তেন্ডুলকরের মজুত করা প্রিয় খাবার-দাবার। ভুল থেকে শিক্ষা নিয়েই তাই এই রত্নভাণ্ডার লুকিয়ে রাখেন অর্জুন।

মুম্বই ইন্ডিয়ান্সের তরফে ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিওয় অর্জুন নিজেই বলেন, ‘আমার রুমে কিছু লুকোনো রত্ন রয়েছে। ডিম ভুজিয়ার সঙ্গে ম্যাগি মশালা মেশালে দারুণ লাগে। সবজির সঙ্গেও মেশানো যায়। যদিও সেটা আমার পছন্দ নয়। রুম সার্ভিসে দেরি হলে মশালাদার ওটস কাজে লাগে। আমি যেখানেই যাই, এই মশলা বাদাম ছাড়া আমার চলে না।’

বন্ধ করুন