বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ক্রিকেটপ্রেমীদের জন্য খুশির খবর, IPL-এ গ্যালারিতে ফিরছে দর্শক, কোথায় টিকিট পাবেন জেনে নিন
আইপিএলে দেখা মিলবে দর্শকের। ছবি- টুইটার।
আইপিএলে দেখা মিলবে দর্শকের। ছবি- টুইটার।

ক্রিকেটপ্রেমীদের জন্য খুশির খবর, IPL-এ গ্যালারিতে ফিরছে দর্শক, কোথায় টিকিট পাবেন জেনে নিন

  • কবে থেকে টিকিট বিক্রি শুরু, জানিয়ে দিয়েছে BCCI।

স্থগিত হয়ে যাওয়া আইপিএল ২০২১ পুনরায় শুরু হচ্ছে, এটা যদি ক্রিকেটপ্রেমীদের জন্য খুশির খবর হয়, তবে ইন্ডিয়ান প্রিমিয়র লিগ ঘিরে উচ্ছ্বসিত হওয়ার আরও বড় কারণ রয়েছে সমর্থকদের। এবার চাইলে স্টেডিয়ামে ঢুকে ধোনি-কোহলিদের খেলা দেখতে পারবেন সাধারণ দর্শকরা।

আইপিএলের আমিরশাহি লেগের ম্যাচগুলিতে গ্যালারিতে দর্শক প্রবেশের অনুমতি দিয়েছে বিসিসিআই। ভারতীয় বোর্ডের তরফে বিজ্ঞপ্তি জারি করে একথা জানানো হয়েছে। কবে থেকে টিকিট বিক্রি শুরু হবে, তাও জানিয়ে দেওয়া হয়েছে স্পষ্ট।

১৯ সেপ্টেম্বর দুবাইয়ে পাঁচ বারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স ও তিন বারের খেতাব জয়ী চেন্নাই সুপার কিংসের মধ্যে ম্যাচ দিয়ে পুনরায় শুরু হবে স্থগিত হয়ে যাওয়া আইপিএল ২০২১। সেই ম্যাচ থেকেই স্টোডিয়ামে দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে।

যদিও ভরা গ্যালারির সামনে ম্যাচ খেলা সম্ভব হবে না রোহিতদের। কেননা আমিরশাহির করোনা প্রোটোকল মেনে সীমিত সংখ্যক দর্শকাসন ভরানো সম্ভব হবে বোর্ডের পক্ষে। যদিও বিজ্ঞপ্তিতে কত শতাংশ দর্শকাসন ভরানো যাবে, সেরকম কিছুর স্পষ্ট উল্লেখ নেই।

সমর্থকরা ১৬ সেপ্টেম্বর থেকে আইপিএলের অফিসিয়াল ওয়েবসাইট www.iplt20.com-এ গিয়ে টিকিট কিনতে পারবেন। এছাড়া PlatinumList.net-এ ভিজিট করেও কেনা যাবে আইপিএল ২০২১-এর টিকিট। আইপিএলের ম্যাচগুলি অনুষ্ঠিত হবে দুবাই, আবু ধাবি ও শারজায়। উল্লেখ্য, করোনা মহামারির জন্য আইপিএল ২০২০ অনুষ্ঠিত হয় দর্শকশূন্য স্টেডিয়ামে। আইপিএল ২০২১-এর প্রথমার্ধেও গ্যালারিতে দর্শকদের ঢোকার অনুমতি ছিল না।

বন্ধ করুন