বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: SRH-র বিরুদ্ধে ব্যাট হাতে ঝড় তুলে নিজের রেকর্ডই ভেঙে দিলেন ইশান কিষাণ
সানরাইজার্সের বিরুদ্ধে আগ্রাসী ভঙ্গিমায় ইশান কিষাণ। ছবি- আইপিএল।
সানরাইজার্সের বিরুদ্ধে আগ্রাসী ভঙ্গিমায় ইশান কিষাণ। ছবি- আইপিএল।

IPL 2021: SRH-র বিরুদ্ধে ব্যাট হাতে ঝড় তুলে নিজের রেকর্ডই ভেঙে দিলেন ইশান কিষাণ

  • সানরাইজার্সের বিরুদ্ধে ৩২ বলে ৮৪ রান করে সাজঘরে ফেরেন ইশান।

এ মরশুমের আইপিএলে প্লে-অফে নিজেদের জায়গা করে নিতে প্রায় অসম্ভব ব্যবধানে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে জিততে হবে মুম্বই ইন্ডিয়ান্সকে। তবে আইপিএলের রেকর্ড চ্যাম্পিয়নরা যে কোনভাবেই কোন পরিস্থিতিতে আশা ছেড়ে দেয় না, তা শুরতেই ইশান কিষাণের ব্য়াটিংয়ের মাধ্যমে স্পষ্ট হয়ে যায়।

দীর্ঘ সময় অফ ফর্মে থাকার পর গত ম্যাচেই রাজস্থানের বিরুদ্ধে অর্ধশতরান করে ফর্মে ফেরার আভাস দিয়েছিলেন ইশান। সানরাইজার্সের বিরুদ্ধে আবু ধাবির ময়দানে সেই ছন্দেই ব্যাট হাতে ঝড় তোলেন মুম্বইয়ের তরুণ উইকেটকিপার-ব্যাটসম্যান। মাত্র ১৬ বলেই অর্ধশতরান করে মুম্বইয়ের প্লে-অফে কোয়ালিফাই করার আশায়া অক্সিজেন জোগায় ইশানের ব্যাট। অবশেষে মাত্র ৩২ বলে ৮৪ রান করার পর উমরান মালিকের বলে সাজঘরে ফেরেন ইশান।

তবে এই ইনিংসেই নিজের রেকর্ডই ভেঙে দেন ইশান। এর আগে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে দ্রুততম অর্ধশতরান করার নজির যুগ্মভাবে ছিল ইশানের দখলে। ইশানের ও কায়রন পোলার্ড দুইবার ১৭ বলে অর্ধশতরান করেছিলেন। একই কৃতিত্ব ছিল হার্দিক পান্ডিয়ার দখলেও। তবে নিজের সেই নজির নিজেই ভেঙে দিলেন ইশান। তাঁর এই দুরন্ত ইনিংস মুম্বইকে ম্যাচ জেতার পাশপাশি প্লে-অফে পৌঁছাতে সাহায্য করে কি না, এখন সেটাই দেখার।

বন্ধ করুন