বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: ব্যাট নেই রান, খারাপ ফর্মে অধিনায়ক রোহিতকে পাশে পেলেন ইশান কিষাণ
আরসিবির বিপক্ষে ইশান কিষাণ। ছবি- পিটিআই। (PTI)
আরসিবির বিপক্ষে ইশান কিষাণ। ছবি- পিটিআই। (PTI)

IPL 2021: ব্যাট নেই রান, খারাপ ফর্মে অধিনায়ক রোহিতকে পাশে পেলেন ইশান কিষাণ

  • এ মরশুমের আইপিএলে এখনও অবধি আট ম্যাচে মাত্র ১০৭ রান করেছেন ইশান কিষাণ।

আট ম্যাচে মাত্র ১০৭ রান, এবারের আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের ইশান কিষাণের পরিসংখ্যান একেবারেই তাঁর দক্ষতার প্রতি সুবিচার করেনা। বিশেষত টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রাক্কালে ইশানের এহেন ফর্মে অনেকেই বেশ চিন্তিত। তবে তরুণ সতীর্থের ওপর অধিক চাপ দিতে একেবারেই নারাজ মুম্বই অধিনায়ক তথা জাতীয় দলের সহ-অধিনায়ক রোহিত শর্মা।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে চারের বদলে তিনে ব্যাট করতে নেমেও ভাগ্যের কোনরকম বদল ঘটেনি ইশানের। মাত্র নয় রান করে আউট হন তিনি। তবে ইশান কিষাণের এই মুশকিল সময়ে সম্পূর্ণভাবে তাঁর পাশেই দাঁড়িয়েছেন তাঁর অধিনায়ক। ম্যাচের পর সাংবাদিক সম্মেলনে রোহিত সাফ জানিয়ে দেন, ‘ও একজন দারুণ ক্রিকেটার এবং গত বছরের আইপিএলেও দারুণ খেলেছে। আমরা ওকে ওর স্বাভাবিক খেলাটাই খেলতে দিতে চাই তাই এই ম্যাচে ও সূর্যর (কুমার যাদব) আগে ব্যাটে নামে। আমি ওকে বেশি চাপ দিতে চাই না। ও তো এখনও তরুণ যে সদ্য আন্তর্জাতিক ক্রিকেট খেলা শুরু করেছে।’

তবে ইশানের ওপর চাপ না দিলেও ব্যাটিং ভরাডুবিতেই যে বারংবার মুম্বই ব্যর্থ হচ্ছে তা স্বীকার করে নিচ্ছেন রোহিত। ‘ব্যাটাররা বারবার আমাদের হতাশ করছে। আমি দলের সকল ব্যাটারদের সঙ্গেই কথা বলেছি। একবার সেট হওয়ার পর তাদের দায়িত্ব নিয়ে বড় রান করা বাধ্যতামূলক।’ দাবি রোহিতের। বর্তমানে আইপিএল তালিকায় ১০ ম্যাচে চারটে জিতে সপ্তম স্থানে রয়েছেন মুম্বই। তাদের পরের ম্যাচ পঞ্জাব কিংসের বিপক্ষে।

বন্ধ করুন