বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: চূড়ান্ত অসম্মান ওয়ার্নারকে! ক্ষোভে ফুঁসছে সোশ্যাল মিডিয়া
হতাশ ডেভিড ওয়ার্নার। ছবি- টুইটার।
হতাশ ডেভিড ওয়ার্নার। ছবি- টুইটার।

IPL 2021: চূড়ান্ত অসম্মান ওয়ার্নারকে! ক্ষোভে ফুঁসছে সোশ্যাল মিডিয়া

  • আইপিএলের মাঝপথেই ওয়ার্নারকে সরিয়ে সানরাইজার্স হায়দরাবাদ ক্যাপ্টেন করে উইলিয়ামসনকে।

ব্যাট হাতে পরিচিত ছন্দে নেই ডেভিড ওয়ার্নার। চলতি মরশুমে দলও ব্যর্থ হয়ে চলেছে ধারাবাহিকভাবে। তাই বলে টুর্নামেন্টের মাঝপথে ক্যাপ্টেন্সি থেকে ডেভিড ওয়ার্নারকে ছেঁটে ফেলার সিদ্ধান্ত একেবারেই মেনে নিতে পারছেন না সমর্থকরা। হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজির এমন সিদ্ধান্তে ক্ষোভে ফুঁসছে সোশ্যাল মিডিয়া। নিজেদের ক্ষোভ উগড়ে গিতে দেখা যাচ্ছে নেটিজেনদের।

উল্লেখ্য, শনিবারই সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে সানরাইজার্স হায়দরাবাদ জানিয়ে দেয় যে, পরের ম্যাচ থেকেই বাকি মরশুমের জন্য ডেভিড ওয়ার্নারের বদলে তাদের ক্যাপ্টন কেন উইলিয়ামসন। ইঙ্গিতটাও স্পষ্ট। কম্বিনেশনের স্বার্থে ওয়ার্নারকে প্রথম একাদশের বাইরেও বসিয়ে দেওয়া হতে পারে।

সানরাইজার্সের এমন সিদ্ধান্ত জানার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ওয়ার্নারের সমর্থনে জোরালো সওয়াল উঠতে থাকে। যে ক্যাপ্টেনর হাত ধরে খেতাব জিতেছে হায়দরাবাদ, সাময়িক ব্যর্থতায় তাঁকে এমন অসম্মান করা ফ্র্যাঞ্চাইজির উচিত হয়নি বলেই মত নেটিজেনদের।

বেশিরভাগেরই দাবি, ওয়ার্নার নিজে নেতৃত্ব ছেড়ে দিলে অন্য কথা ছিল। টুর্নামেন্টের ইতিহাসে অন্যতম সেরা ক্রিকেটারের হাত থেকে তার ফ্র্যাঞ্চাইজির এভাবে ক্যাপ্টেন্সি কেড়ে নেওয়া কিংবদন্তি ক্রিকেটারের সঙ্গে যথাযথ আচরণ নয়।

অনেকে আবার এমন সিদ্ধান্তের জন্য সানরাইজার্সকে ফল ভুগতে হবে বলেও ভবিষ্যদ্বাণী করেছেন। মাঠের লড়াইয়ে এর প্রভাব পড়বে বলেই তাঁদের দাবি।

বন্ধ করুন