বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: সঞ্জুকে কটাক্ষ করে মরিসকে নিয়ে মজার সব মিমের বন্যা সোশ্যাল মিডিয়ায়
মরিসকে নিয়ে মজার মিমে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া।
মরিসকে নিয়ে মজার মিমে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া।

IPL 2021: সঞ্জুকে কটাক্ষ করে মরিসকে নিয়ে মজার সব মিমের বন্যা সোশ্যাল মিডিয়ায়

  • দিল্লির বিরুদ্ধে তাঁর ৩৬ রানের ইনিংসে চারটি ছয় ছিল। অবলীলায় সেই চারটি ছয় মেরেছিলেন আইপিএলের সবচেয়ে দামী ক্রিকেটার ক্রিস মরিস। যেন সঞ্জুকে বুঝিয়ে দিতে চেয়েছিলেন, তাঁর উপর ভরসা না করে ভুল করেছিলেন রাজস্থান রয়্যালস অধিনায়ক।

বৃহস্পতিবার রাতে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে রাজস্থান রয়্যালসকে জেতানোর পর ক্রিস মরিসকে নিয়ে এখন উত্তাল সোশ্যাল মিডিয়া। নানা মিম তৈরি হয়ে গিয়েছে ইতিমধ্যে। কিন্তু প্রশ্ন হল, প্রতিদিনই তো কেউ না কেউ আইপিএলের ম্যাচে কোনও না কোনও টিমকে জিতিয়েই থাকেন। সেক্ষেত্রে ক্রিস মরিসকে নিয়ে এত হইচই করার কারণ কী?

বৃহস্পতিবার রাতে ১৮ বলে বিধ্বংসী ৩৬ রান করে দলকে তিনি তিনি জিতিয়েছেন ঠিকই, কিন্তু মরিসকে নিয়ে গল্পটা অন্য জায়গায়। রাজস্থানের প্রথম ম্যাচে পঞ্জাব কিংসের বিরুদ্ধে একটি অপ্রীতিকর ঘটনা ঘটে। ম্যাচের শেষ দু'বলে যখন ৫রান বাকি, সে সময় দ্বিতীয় শেষ বলে এক রান নেওয়ার সুযোগ ছিল। কিন্তু রাজস্থানের অধিনায়ক সঞ্জু স্যামসন রান নেননি। কারণ শেষ বলে মরিসের উপর তিনি ভরসা করতে পারেননি। নিজেই ছয় মারার পরিকল্পনা করেছিলেন। কিন্তু ছয় মারতে গিয়ে শেষ বলে তিনি আউট হয়ে যান।বিষয়টি একেবারেই ভাল ভাবে নেননি মরিস। মাঠের মধ্যেই তাঁকে বিরক্তি প্রকাশ করতেও দেখা গিয়েছিল। 

দিল্লির বিরুদ্ধে তাঁর ৩৬ রানের ইনিংসে চারটি ছয় ছিল। অবলীলায় সেই চারটি ছয় মেরেছিলেন আইপিএলের সবচেয়ে দামী ক্রিকেটার। যেন সঞ্জুকে বুঝিয়ে দিতে চেয়েছিলেন, তাঁর উপর ভরসা না করে ভুল করেছিলেন রাজস্থান রয়্যালস অধিনায়ক। আর এই ঘটনার পর থেকেই নানা মজার মিমে সোশ্যাল মিডিয়া ভরে গিয়েছে। বীরেন্দ্র সেহওয়াগও যেমন টুইটারে মরিসের দু'টি ছবি দিয়েছেন। একটি পঞ্জাব ম্যাচের, অন্যটি দিল্লি ম্যাচের। সঙ্গে মজা করে লিখেছেন, ‘ছবি ১ শেষ ম্যাচ- পয়সা দিয়েছে, কিন্তু সম্মান দেয়নি… ছবি ২ আজকের (বৃহস্পতিবার)- একেই বলে সম্মান। সম্মানও পেয়েছি এবং পয়সাও দিয়েছে- ওয়েল ডান ক্রিস মরিস’।

শুধু সেহওয়াগ একা নন। এ রকম মিমে উপচে পড়ছে সোশ্যাল মিডিয়া। কেউ মরিসের ছবি দিয়ে লিখেছেন, ‘পারফরম্য়ান্স দেখ তুই এখন আমার!’ আবার কেউ লিখেছেন, ‘তুমি বলেছিলে আমি ফিনিশ করতে পারব না?’ আর একজন মজা করে লিখেছেন, ‘এদিকে দেখ সঞ্জু, সিঙ্গল মানা করার পর এ ভাবে ছয় মারতে হয়’।

বৃহস্পতিবার টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় সঞ্জু স্যামসন। প্রথমে ব্যাট করে ১৪৭ রান করে দিল্লি। জবাবে ব্যাট করতে নেমে পরপর উইকেট হারিয়ে চাপে পড়ে যায় রাজস্থান। ক্রিস মরিস যদি ৩৬ রানের ইনিংস না খেলতেন, তবে ম্যাচটা জিততে পারত না রাজস্থান।

বন্ধ করুন