বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: রাহুলকে রান আউট করলেন, গড়লেন রেকর্ড, দেখুন জাদেজার রান আউটের ভিডিয়ো
রাহুলকে রান আউট করার উচ্ছ্বাস জাডেজার।
রাহুলকে রান আউট করার উচ্ছ্বাস জাডেজার।

IPL 2021: রাহুলকে রান আউট করলেন, গড়লেন রেকর্ড, দেখুন জাদেজার রান আউটের ভিডিয়ো

  • রবীন্দ্র জাদেজার মোট ২২টি রান আউট করার রেকর্ড রয়েছে। আইপিএলের ইতিহাসে তিনিই সবচেয়ে বেশি রান আউট করেছেন। তাঁর পরেই রয়েছেন বিরাট কোহলি। তিনি ১৯টি রান আউট করেছেন।

অসাধারণ একটি রান আউট করে যেমন কেএল রাহুলকে ফিরিয়েছেন। তেমনই নিজের রেকর্ডটাও আরও বেশি পাকাপোক্ত করে ফেললেন রবীন্দ্র জাদেজা। সবচেয়ে বেশি রান আউট করার রেকর্ড তাঁর দখলেই ছিল। এ বার আরও এক ধাপ এগিয়ে গেলেন তিনি।

রাহুলকে এ ভাবেই রান আউট করেন জাডেজা।
রাহুলকে এ ভাবেই রান আউট করেন জাডেজা।

রাহুলকে আউট করার সঙ্গে সঙ্গে রবীন্দ্র জাদেজার মোট ২২টি রান আউট করার রেকর্ড হয়ে গেল। আইপিএলের ইতিহাসে তিনিই সবচেয়ে বেশি রান আউট করেছেন। তাঁর পরেই রয়েছেন বিরাট কোহলি। তিনি ১৯টি রান আউট করেছেন।

তখন ২.৫ ওভার চলছে।  পঞ্জাব কিংসের রান ১৫। সে সময় রাহুলকে অসাধারণ থ্রো-এর মাধ্যমে রান আউট করেন জাদেজা। রাহুলের উইকেট হারিয়ে একেবারে চাপে পড়ে যায় পঞ্জাব। কারণ তার আগেই দু'বল খেলে শূন্য রানে ময়াঙ্ক আগরওয়াল আউট হয়ে গিয়েছিলেন। স্বাভাবিক ভাবেই ৩ ওভার শেষ হওয়ার আগেই ১৫ রানে ২ উইকেট হারানোর পরই যেন পঞ্জাবের ব্যাটিং লাইন আপে ধস নামে। ১৯ রানের মাথায় ক্রিস গেইল আউট হন। সেই ক্যাচটিও ধরেন জাদেজা। প্রায় ৬.৫মিটার শূন্যে শরীর ছুঁড়ে অসাধারণ ভাবে গেইলের ক্যাচ ধরেন তিনি।

শূন্যে শরীর ছুঁড়ে এ ভাবেই গেইলের ক্যাচ নেন জাডেজা।
শূন্যে শরীর ছুঁড়ে এ ভাবেই গেইলের ক্যাচ নেন জাডেজা।

এ ছাড়াও শাহারুখ খানের ক্যাচটি, যেটি জাদেজা নিয়েছেন, সেটিও অসাধারণ ছিল। এদিন জাড্ডুর ফিল্ডিংয়ের সুবাদে পঞ্জাবের অনেক রানই আটকাতে পেরেছে চেন্নাই। এ দিকে ক্রিস গেইল আউট হওয়ার পর পঞ্জাবের বড় রান করার আশা কার্যত শেষ হয়ে যায়। ৮ উইকেট হারিয়ে মাত্র ১০৬ রান করে পঞ্জাব।

বন্ধ করুন