বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: ভারতীয় দল দরজা বন্ধ করলে কী হবে, ঋদ্ধিমানে মজেছেন জেসন রয়
রাজস্থানের বিরুদ্ধে সানরাইজার্সের দুই ওপেনার ঋদ্বিমান ও জেসন রয়। ছবি- টুইটার (@SunRisers)।
রাজস্থানের বিরুদ্ধে সানরাইজার্সের দুই ওপেনার ঋদ্বিমান ও জেসন রয়। ছবি- টুইটার (@SunRisers)।

IPL 2021: ভারতীয় দল দরজা বন্ধ করলে কী হবে, ঋদ্ধিমানে মজেছেন জেসন রয়

  • মাত্র পাঁচ ওভারে ঋদ্ধিমান ও জেসন রয় সানরাইজার্সের হয়ে ৫৭ রান যোগ করেন।

দীর্ঘসময় বেঞ্চে বসে কাটানোর পরে অভিষেকেই জাত চিনিয়েছেন জেসন রয়। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ৪২ বলে রয়ের ৬০ রানের ইনিংসের ওপর ভর করেই দীর্ঘ সময় পর জয়ের সরণীতে ফিরেছে সানরাইজার্স হায়দরাবাদ। তবে ম্যাচ শেষে সতীর্থ তথা ওপেনিং পার্টনার ঋদ্ধিমান সাহার প্রশংসায় মাতলেন জেসন রয়।

প্রথমবার একসঙ্গে ওপেন করে সাহা ও রয় জুটি সানরাইজার্সকে ম্যাচে একটা দারুণ স্টার্ট দেয়। মাত্র পাঁচ ওভারে দুই ওপেনারের সৌজন্যে তাদের স্কোর পৌঁছে যায় ৫৭ রানে। ঋদ্ধিমান ১১ বলে ১৮ রান করে আউট হয়ে গেলেও রয় নিজের ইনিংস চালিয়ে যান এবং অভিষেকেই দুরন্ত অর্ধশতরান। প্রথম সুযোগকেই কাজে লাগাতে পেরে উচ্ছ্বসিত রয় ঋদ্ধিমান সাহাকে তাঁর ওপর থেকে চাপ কমিয়ে নেওয়ায় বাহবা দেন।

ম্যাচের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি বলেন, ‘আমি খুবই খুশি। সানরাইজার্স হায়দরাবাদ আমাকে সুযোগ দেওয়ায় আমি ওদের ধন্যবাদ জানাতে চাই। নিজের পারফরম্যান্সের থেকেও দল জেতায় আমি বেশি খুশি। ও (ঋদ্ধিমান) আমাদের পার্টনারশিপে গুরুত্বপূর্ণ ভূমিকা নেয়। ও আমার ওপর থেকে চাপ হালকা করে (আক্রমণাত্মক ব্যাটিং করে) এবং তার জন্য আমি খুবই খুশি। আমাদের এবারের টুর্নামেন্টটা একেবারেই ভাল কাটেনি। তবে হাসিমুখে প্রতিদিন খেলতে নামটাই দরকার। আমাদের নিজেদের এই খেলাটাই চালিয়ে যেতে হবে।’ সানরাইজার্স পরের ম্যাচে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে।

বন্ধ করুন