বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: আইপিএল থেকে সরে দাঁড়ালেন মিচেল মার্শ, পরিবর্ত হিসেবে ব্রিটিশ তারকাকে দলে নিল সানরাইজার্স হায়দরাবাদ
মিচেল মার্শ। ছবি- বিসিসিআই।
মিচেল মার্শ। ছবি- বিসিসিআই।

IPL 2021: আইপিএল থেকে সরে দাঁড়ালেন মিচেল মার্শ, পরিবর্ত হিসেবে ব্রিটিশ তারকাকে দলে নিল সানরাইজার্স হায়দরাবাদ

  • বোর্ডের তরফে হায়দরাবাদ স্কোয়াডে রদবদলের কথা বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হয়।

আইপিএল শুরুর আগেই স্কোয়াডে রদবদল করতে বাধ্য হল সানরাইজার্স হায়দরাবাদ। টুর্নামেন্ট থেকে সরে দাঁড়ালেন অজি অল-রাউন্ডার মিচেল মার্শ। যদিও ফ্র্যাঞ্চাইজির তরফে তড়িঘড়ি মার্শের পরিবর্ত ক্রিকেটার বেছে নেওয়া হয়।

মিচেল মার্শের পরিবর্তে এবার সানরাইজার্স হায়দরাবাদ শিবিরে যোগ দিলেন ব্রিটিশ ওপেনার জেসন রয়। আইপিএলের তরফে বিজ্ঞপ্তি জারি করে মার্শের পরিবর্ত হিসেবে জসন রয়ের হায়দরাবাদ শিবিরে যোগ দেওয়ার খবর জানানো হয়।

হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজির তরফেও সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে মার্শের বদলে জেসনের স্কোয়াডে যোগ দেওয়ার খবর জানানো হয় সমর্থকদের। সানরাইজার্স টুইট করে, ‘ব্যক্তিগত কারণে মিচেল মার্শ আইপিএল ২০২১ থেকে সরে দাঁড়িয়েছেন। আমরা জেসন রয়কে সানরাইজার্স হায়দরাবাদ পরিবারে স্বাগত জানাচ্ছি।’

আইপিএল ২০২০-তে সানরাইজার্সের হয়ে মাত্র একটি ম্যাচে মাঠে নেমেছিলেন মার্শ। চোট পেয়ে গোটা টুর্নামেন্ট থেকেই ছিটকে যান তিনি। তাঁর পরবর্ত হিসেবে জেসন হোল্ডারকে দলে নেয় হায়দরাবাদ। এবছর মার্শ ও হোল্ডার, উভয়কেই ধরে রাখে সানরাইজার্স। যদিও মার্শ এবার স্বেচ্ছায় টুর্নামেন্ট থেকে নিজেকে সরিয়ে নেন।

জেসন রয় ২০১৭ সালে গুজরাত লায়ন্সের হয়ে প্রথমবার আইপিএলে মাঠে নামেন। পরের বছর তিনি দিল্লি ফ্র্যাঞ্চাইজির জার্সি গায়ে চাপান। সব মিলিয়ে আইপিএলে ৮টি ম্যাচ খেলেছেন জেসন। ১টি অর্ধশতরান-সহ ১৭৯ রান করেছেন তিনি। হায়দরাবাদ এবার তাঁকে দলে নেয় বেস প্রাইস ২ কোটি টাকার মূল্যে।

বন্ধ করুন