বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2021: RR-র বিরুদ্ধে দুরন্ত জয়ে কৃপণতম বোলিংয়ের রেকর্ড গড়লেন বুমরাহ, কুল্টার নাইলরা

IPL 2021: RR-র বিরুদ্ধে দুরন্ত জয়ে কৃপণতম বোলিংয়ের রেকর্ড গড়লেন বুমরাহ, কুল্টার নাইলরা

উইকেট নিয়ে কুল্টার নাইল, বুমরাহদের সেলিব্রেশন। ছবি- টুইটার (@Jaspritbumrah93)।

রাজস্থান রয়্যালস ২০ ওভার ব্যাট করেও ১০০-র গন্ডি পেরোতে পারেনি।

মুম্বই ইন্ডিয়ান্স কেন আইপিএলের সবচেয়ে সফলতম ফ্রাঞ্চাইজি, মঙ্গলবার (৫ অক্টোবর) রাতে আবারও তার প্রমাণ মিলল। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে পল্টনরা মরণ বাঁচন ম্যাচে শুধু জিতলেনই না, রীতিমতো রাজস্থানকে ক্রিকেটের পাঠ পড়ালেন। শুরু থেকে শেষ অবধি দাপুটে পারফরম্যান্সের ভীত কিন্তু মুম্বইয়ের বোলাররাই রাখেন।

শারজার ময়দানে পাওয়ার প্লেতে এক উইকেটের বিনিময়ে ৪২ রান করে শুরুটা কিন্তু খারাপ করেনি রাজস্থান। তবে নিয়ন্ত্রিত বোলিং এবং বোলারদের আগ্রাসনের সামনে একে একে অসহায় আত্মসমর্পন করেন সঞ্জু স্যামসন, ডেভিড মিলাররা। ম্যাচের আগে এক সাক্ষাৎকারে ভারতীয় কোচ রবি শাস্ত্রী মুম্বইয়ের বোলিং আক্রমণকেই এ বছর দলের ব্যর্থতার কারণ হিসাবে চিহ্নিত করেছিলেন। রাজস্থানের বিরুদ্ধে সেই বোলিংয়ে ভর করে দাপুটে জয় পেল মায়ানগরীর ফ্রাঞ্চাইজি।

মুম্বইয়ের তিন ফাস্ট বোলার জসপ্রীত বুমরাহ, নাথান কুল্টার নাইল ও জিমি নিশাম মিলে এদিনের পারফরম্যান্সে রাজস্থানকে কোন সময়ই ম্যাচে ফেরার সুযোগ দেননি। উইকেট তো নিয়েছেনই, উল্টে তিনজনই কৃপণ বোলিং করে আইপিএলের ইতিহাসে নিজেদের নাম লিখিয়ে ফেলেছেন। কুল্টার নাইল সফলতম বোলার হিসাবে নিজের চার ওভারে ১৪ রানের বিনিময়ে চার উইকেট নেন। বুমরাহ এবং নিশামও সমসংখ্যক ওভার বল করে যথাক্রমে ১৪ রানের বিনিময়ে দুই এবং ১২ রানের বিনিময়ে তিন উইকেট পান।

আইপিএলের ইতিহাসে এই প্রথম কোন দলের তিন বোলারই নিজেদের চার ওভারই বল করে ১৫ রানেরও কম দেন। টুর্নামেন্টের পরের পর্বে যাওয়ার আশা বজায় রাখতে আসন্ন ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধেও বোলার এহেন ফর্ম যেন বজায় থাকে, এমনটাই আশা করবেন টিম ম্যানেজমেন্ট থেকে সমর্থক সকলেই। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল জঘন্য ফিল্ডিং ও বোল্টদের সামনে গুটিয়ে থাকার মাশুল দিতে হয়, যে ৫ কারণে হারে RCB কোহলির আবেগঘন আলিঙ্গন, RCB সতীর্থদের গার্ড অফ অনার, IPL-কে বিদায় কার্তিকের! CSK Vs RCB রুদ্ধশ্বাস ম্যাচে সেনোরিটায় তুমুল নাচ যুবতীর, নিমেষে ভাইরাল ভিডিয়ো 'জগন্নাথদেব নাকি মোদীবাবুর ভক্ত,আমি কাঁদব না হাসব',সম্বিতের মন্তব্যে খোঁচা মমতার স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র প্রিয়জনের সঙ্গে একান্তযাপন, কার জন্য মিমি লিখলেন, 'কিছু আবদারের জানি নেই মানে?' ৪ জুলাই ব্রিটেনে ভোট! PM হিসাবে প্রথমবার নির্বাচনী অগ্নিপরীক্ষায় ঋষি সুনাক IPL-এ দ্রুততম ৮০০০ রান কোহলির, দ্রুততম ১০০০-৭০০০ কার? হিট স্ট্রোক হওয়ায় হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, খবর পেতেই ছুটে এলেন স্ত্রী গৌরী

Latest IPL News

স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.