বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > দেশে ফেরার আগে তরুণ যশস্বীকে স্মরণীয় উপহার দিলেন বাটলার, কী লিখলেন বার্তায়?
জোস বাটলার ও যসস্বী জসওয়াল। ছবি- রাজস্থান রয়্যালস।
জোস বাটলার ও যসস্বী জসওয়াল। ছবি- রাজস্থান রয়্যালস।

দেশে ফেরার আগে তরুণ যশস্বীকে স্মরণীয় উপহার দিলেন বাটলার, কী লিখলেন বার্তায়?

  • তরুণ ওপেনিং পার্টনারের প্রতিভা চিনতে ভুল করেননি রাজস্থান রয়্যালসের ব্রিটিশ তারকা।

তরুণ যশস্বী জসওয়ালের মধ্যে প্রতিভার যে অভাব নেই, সেটা বুঝে গিয়েছে ভারতীয় ক্রিকেটমহল। বাটলারের মতো বিচক্ষণ আন্তর্জাতিক তারকারও প্রতিভা চিনতে বিশেষ সময় লাগেনি।

আইপিএলের সুবাদেই রাজস্থান রয়্যালস দলে বাটলারের মতো মহাতারকার সঙ্গে টিম হোটেল থেকে ড্রেসিং রুম শেয়ার করেছেন তরুণ যশস্বী। একসঙ্গে মাঠেও নেমেছেন। বাটলারের ওপেনিং পার্টনার ছিলেন জসওয়াল। স্বাভাবিকভাবেই তরুণ ভারতীয় ক্রিকেটারের মধ্যে যে বিস্তর সম্ভবনা রয়েছে, সেটা উপলব্ধি করেন ব্রিটিশ তারকা।

তাই আইপিএল স্থগিত হওয়ার পর দেশে ফেরার আগে যশস্বীকে বিশেষ উপহার দিয়ে যান বাটলার। সঙ্গে তাঁকে উত্সাহিত করার জন্য বিশেষ বার্তাও।

বাটলার তাঁর একটি ব্যাট উপহার দেন যশস্বীকে। যাতে নিজের হাতে লিখে দেন, ‘যশকে, নিজের প্রতিভা উপভোগ করো। শুভেচ্ছা রইল।’ বার্তার শেষে স্বাক্ষর করতেও ভোলেননি বাটলার।

রাজস্থান রয়্যালস তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে উপহার পাওয়া ব্যাট হাতে বাটলারের সঙ্গে যশস্বীর তোলা ছবিটি পোস্ট করে।

রাজস্থান রয়্যালসের এবারের অর্ধেক আইপিএল অভিযান কাটে ভালোয়-মন্দয়। ৭ ম্যাচে তারা ৩টি জয় তুলে নিয়েছে। হেরেছে ৪টি ম্যাচে। যদিও প্লে-অফের লড়াই থেকে এখনই তাদের ছিটকে দেওয়া যাবে না। বাটলার অবশ্য টি-২০ কেরিয়ারের প্রথম শতরান করে এবারের ইন্ডিয়ান প্রিমিয়র লিগ স্মরণীয় করে রাখেন।

বন্ধ করুন