বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: শতরানের নজির ছুঁয়েই প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ককে খোঁচা বাটলারের
শতরান করে উচ্ছ্বসিত জস বাটলার। ছবি- পিটিআই। (PTI)
শতরান করে উচ্ছ্বসিত জস বাটলার। ছবি- পিটিআই। (PTI)

IPL 2021: শতরানের নজির ছুঁয়েই প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ককে খোঁচা বাটলারের

  • বাটলারের ৬৪ বলে ১২৪ রানের সুবাদে প্রথমে ব্যাট করে ২২০ রানের বিশাল রান খাড়া করে রাজস্থান।

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে নিজের টি টোয়েন্টি কেরিয়ারের প্রথম শতরানটি করেন রাজস্থান রয়্যালস তারকা জস বাটলার। বাটলারের ৬৪ বলে ১২৪ রানের সুবাদে প্রথমে ব্যাট করে ২২০ রানের বিশাল রান খাড়া করে রাজস্থান। জবাবে ব্যাট করতে নেমে ১৬৫ রানেই থেমে যায় সানরাইজার্সের ইনিংস। ৫৫ রানে জয়ের মধ্যে দিয়ে স্বস্তির নিঃশ্বাস ফেলে রাজস্থান কর্তৃপক্ষ।

নিজের ইনিংসের পাশাপাশি প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক ও সতীর্থ অ্যালেস্টার কুককে জবাব দিতে পেরে খুশি বাটলার। ম্যাচের পর তিনি বলেন, ‘আমি নিজের ইনিংসটা খুবই উপভোগ করেছি। ক্রিজে সময় কাটিয়ে ইনিংসের শুরুর দিকের প্রতিকূলতা কাটিয়ে রান করতে পেরে আমি খুশি। নিজের কেরিয়ারের বেশিরভাগ সময়ই আমি মিডল অর্ডারে ব্যাট করেছি, যেখানে সহজে শতরান করা সম্ভব হয় না। টপ অর্ডারে ব্যাট করলে বড় রান করার সুযোগ অনেক বেশি। অবশেষে আমি এবার অ্যালেস্টার কুকের টি টোয়েন্টিতে আমার থেকে একটি অধিক শতরানের খোঁচার যোগ্য জবাব দিতে পারব।’

মরশুমের প্রথম অর্ধটা টালমাটাল অবস্থাতেই কেটেছে রাজস্থানের। একাধিক তারকা ক্রিকেটারের চোট, দেশে ফিরে যাওয়া, অফ ফর্মে বিদ্ধ হয়ে ধারাবাহিকতার অভাবে ভুগতে হয়েছে দলকে। তবে দলের অভিজ্ঞ আন্তর্জাতিক ব্যাটসম্যান বাটলারের ফর্মে ফেরা অনেকটাই স্বস্তি দেবে রাজস্থান শিবিরকে।

বন্ধ করুন