বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: কবে যোগ দিচ্ছেন রাজস্থান শিবিরে? জানিয়ে দিলেন বাটলার
জোস বাটলার ও মহেন্দ্র সিং ধোনি। ছবি- আইপিএল।
জোস বাটলার ও মহেন্দ্র সিং ধোনি। ছবি- আইপিএল।

IPL 2021: কবে যোগ দিচ্ছেন রাজস্থান শিবিরে? জানিয়ে দিলেন বাটলার

  • এবারের ইন্ডিয়ান প্রিমিয়র লিগ কেন গুরুত্বপূর্ণ হতে চলেছে, সেটাও জানাতে ভোলেননি ইংল্যান্ডের স্ট্যান্ড-ইন ক্যাপ্টেন।

ইংল্যান্ডের স্ট্যান্ড-ইন ক্যাপ্টেন জোস বাটলার জানিয়ে দিলেন, জাতীয় দলের বায়ো-বাবল ছেড়ে কবে নাগাদ তিনি যোগ দেবেন রাজস্থান রয়্যালস শিবিরে। ভারতের বিরুদ্ধে চলতি ওয়ান ডে সিরিজের তৃতীয় তথা শেষ ম্যাচের আগে ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে বাটলার জানান, রবিবার ওয়ান ডে সিরিজ শেষ করে তিনি সোমবারই ঢুকে পড়বেন আইপিএল ফ্র্যাঞ্চাইজির বায়ো বাবলে।

বাটলার এও জানান যে, ভারতের মাটিতে টি-২০ বিশ্বকাপের জন্যই এবারের আইপিএল অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। যদিও বেশ কয়েকটা আইপিএল খেলার সুবাদে তিনি ভারতের পরিবেশের সঙ্গে সড়গড় হয়ে উঠেছেন, একথাও জানাতে ভোলেননি ব্রিটিশ উইকেটকিপার-ব্যাটসম্যান।

রবিবার পুণেতে খেলা হবে ভারত-ইংল্যান্ড সিরিজের শেষ ওয়ান ডে। তিনি কি তবে সোমবারই রাজস্থান রয়্যালসের অন্দরমহলে ঢুকে পড়বেন? এমন প্রশ্নের উত্তরে বাটলার এককথায় বলেন, ‘হ্যাঁ’। আসলে বিসিসিআইয়ের প্রোটোকল অনুযায়ী ভারত-ইংল্যান্ড সিরিজে অংশ নেওয়া কোনও ক্রিকেটারকেই আলাদা করে ৭ দিনের কোয়ারান্টাইনে থাকতে হবে না। তাই প্রথম দিন থেকেই বাটলার রাজস্থানের অনুশীলনে যোগ দিতে পারবেন।

বাটলার আরও বলেন, ‘এবছরের আইপিএল সবথেকে গুরুত্বপূর্ণ হতে চলেছে। আমি বেশ কয়েকটা আইপিএল খেলেছি। এখানে দীর্ঘদিন ক্রিকেট খেলার ফলে এখানকার পরিবেশের সঙ্গে মানিয়ে নিয়েছি। আমরা এখানে ২০১৬ সালে একটা টি-২০ বিশ্বকাপও খেলেছি। আসন্ন বিশ্বকাপের আগে সম্ভবত বিশ্বের সেরা টি-২০ লিগে বিশ্বের সেরা ক্রিকেটারদের সঙ্গে খেলার থেকে ভালো প্রস্তুতি আর কিই বা হতে পারে। সুতরাং, আইপিএলে মাঠে নামার জন্য মুখিয়ে রয়েছি।’

বন্ধ করুন