বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: কেন উইলিয়ামসন কি চোটে ভুগছেন না দল থেকে বাদ পড়েছেন? নিজেই দিলেন আপডেট
কেন উইলিয়ামসন। ছবি- সানরাইজার্স হায়দরাবাদ।
কেন উইলিয়ামসন। ছবি- সানরাইজার্স হায়দরাবাদ।

IPL 2021: কেন উইলিয়ামসন কি চোটে ভুগছেন না দল থেকে বাদ পড়েছেন? নিজেই দিলেন আপডেট

  • পয়েন্ট তালিকায় সাত নম্বরে রয়েছে সানরাইজার্স হায়দরাবাদ ফ্রাঞ্চাইজি। এমন অবস্থায় কেন উইলিয়ামসনের প্রত্যাবর্তন যে দলকে বাড়তি অক্সিজেন জোগাবে, তা নিয়ে কোন দ্বিমত নেই।

মরশুমের প্রথম দু'টি ম্যাচেই মিলেছে পরাজয়। দুর্বল ব্যাটিং লাইন আপের দশা ফেরাতে দাবি উঠেছে তাঁকে দলে ফেরানোর। হালকা অনুশীলনে ফিরলেও এখনো সম্পূর্ণভাবে চোট সারিয়ে উঠতে পারেননি সানরাইজার্স হায়দরাবাদ দলের তারকা ব্যাটসম্যান ও নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন।

গত মাসে বাংলাদেশের বিরুদ্ধে সিরিজে কনুইয়ে আঘাত পান উইলিয়ামসন। সেই চোটের কারণেই সানরাইজার্সের হয়ে প্রথম দু'টি ম্যাচে মাঠে নামা হয়নি তাঁর। তবে এখনও সম্পূর্ণভাবে সুস্থ না হলেও পুনর্বাসন সঠিক দিকেই যাচ্ছে এবং শীঘ্রই মাঠে ফিরবেন কেন। সানরাইজার্সের সোশ্যাল মি়ডিয়ায় একটি ভিডিয়ো বার্তায় তিনি বলেন, ‘ব্যাথা কাটিয়ে, সুস্থে হয়ে মাঠে ফেরার লড়াই সঠিক পথেই এগোচ্ছে। ব্যাথা থেকে মুক্তি পাওয়াই এখন আমাদের প্রধান উদ্দেশ্য। ব্যাথা কামানোর পক্রিয়ার পাশাপাশি হালকা অনুশীলনও করছি আমরা। সব ঠিকঠাক চললে হয়ত আগামী সপ্তাহেই আমায় মাঠে সুস্থ অবস্থায় দেখা যাবে।আশা করছি খুব দ্রুতই চোট সারিয়ে ফিরব।’

টি-টোয়েন্টিতে প্রচলিত পাওয়ার গেমের মালিক না হলেও, আইপিএলে কিউয়ি অধিনায়কের রেকর্ড তাবড় তাবড় ব্যাটসম্যানদের পিছনে ফেলে দেবে। ৩৯.৪৮ রানের গড় আর প্রায় ১৩৯ রানের স্ট্রাইক রেট তাঁর জাত চেনাতে যথেষ্ট। কেনের মতো ব্যাটসম্যান, যে কোন দলেরই সম্পদ। তাঁর অনুপস্থিতি নড়বড়ে দেখিয়েছে সানরাইজার্সের মিডল অর্ডার নিয়ে। সুবিধাজনক জায়গা থেকে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে তাসের ঘরের মত ভেঙে পড়ে ব্যাটিং-লাইনআপ। পয়েন্ট তালিকায় সাত নম্বরে রয়েছে নিজামের শহরের ফ্রাঞ্চাইজি। এমন অবস্থায় কেনের প্রত্যাবর্তন যে দলকে বাড়তি অক্সিজেন জোগাবে, তা নিয়ে কোন দ্বিমত নেই।

বন্ধ করুন