বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ওয়ার্নারের ভবিষৎ নিয়ে ধোঁয়াশা কেন উইলিয়ামসনের বক্তব্যে, কী বললেন SRH অধিনায়ক?
ডেভিড ওয়ার্নার ও কেন উইলিয়ামসন। ছবি- পিটিআই।
ডেভিড ওয়ার্নার ও কেন উইলিয়ামসন। ছবি- পিটিআই।

ওয়ার্নারের ভবিষৎ নিয়ে ধোঁয়াশা কেন উইলিয়ামসনের বক্তব্যে, কী বললেন SRH অধিনায়ক?

  • অধিনায়কত্বের পর রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে দল থেকেও বাদ পড়েন অজি তারকা ডেভিড ওয়ার্নার।

মরশুমের মাঝপথেই বদল ঘটেছে অধিনায়কত্বের। ডেভিড ওয়ার্নারের বদলে সানরাইজার্সের নেতৃত্বের ভার এখন কেন উইলিয়ামসনের কাঁধে। তা সত্ত্বেও ভাগ্যের হেরফের হল না। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে মরশুমের ষষ্ঠ হারের মুখ দেখতে হল সানরাইজার্স ফ্রাঞ্চাইজিকে।

তবে দলের হার জিতকেও ছাপিয়ে সবার মুখে মুখে এখন একটাই প্রশ্ন। সানরাইজার্স জার্সিতে কি নিজের শেষ ম্যাচ খেলে ফেলেছেন ওয়ার্নার? ইঙ্গিত কিন্তু সেদিকেই। এ দিন অধিনায়কত্বের পর দল থেকেও বাদ পড়েন অজি তারকা। ম্যাচের শেষে উইলিয়ামসনকে ওয়ার্নারের ভবিষৎ নিয়ে প্রশ্ন করা হলেও, তাঁর উত্তরে জল্পনা কমার বদলে আরও খানিকটা বেড়েই গেল।

উইলিয়ামসন জানান, ‘আমাদের জন্য ম্যাচ হারা জেতার থেকেও বেশি মূল্যবান একটা শক্তিশালী দল গড়ে তোলা এবং প্রয়োজনে যে কোন পরিস্থিতিতে মানিয়ে নেওয়া। ওয়ার্নার একজন বিশ্বমানের ক্রিকেটার, সেই বিষয়ে কোন সন্দেহ নেই। তবে সবকিছু ওর সামনেই রয়েছে এবং আমি নিশ্চিত আগামী দিনগুলোতে অনেক আলাপ আলোচনার মাধ্যমে এই সমস্যা সমাধানের চেষ্টা করা হবে।’

সাত ম্যাচের মধ্যে মাত্র একটি জয়ের ফলে লিগ তালিকার সবচেয়ে নীচে রয়েছেন উইলিয়ামসনরা। তাঁর ওপর গোঁদের ওপর বিষফোঁড়া ওয়ার্নার বিতর্ক। সানরাইজার্সের মরশুমটা যে ভাল যাচ্ছে না, তা খুব সহজেই বোঝা যাচ্ছে।

বন্ধ করুন