বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > করোনার কবলে আরও এক KKR তারকা, ফিরতে পারলেন না দেশে
টিম সেফার্ত। ছবি- কেকেআর।
টিম সেফার্ত। ছবি- কেকেআর।

করোনার কবলে আরও এক KKR তারকা, ফিরতে পারলেন না দেশে

  • আরটি-পিসিআর টেস্টে রিপোর্ট পজিটিভ এসেছে।

আইপিএলের জৈব বলয়ে সর্বপ্রথম আক্রান্ত হন কলকাতা নাইট রাইডার্সের বরুণ চক্রবর্তী ও সন্দীপ ওয়ারিয়র। এরপরেই একাধিক ফ্রাঞ্চাইজির একে একে সদস্য আক্রান্ত হওয়ার ফলে স্থগিত হয় আইপিএল। গত কয়েকদিনে ইতিমধ্যেই দেশে ফিরে গিয়েছেন মোটামুটি সব দলের সদস্যরাই। কেকেআর অধিনায়ক ইয়ন মর্গ্যান একটু দেরিতে হলেও পাড়ি দিয়েছেন দেশে।

তবে সেই সৌভাগ্য হল না নিউজিল্যান্ডের আক্রমণাত্মক উইকিপার-ব্যাটসম্যান টিম সেফার্তের। দেশে ফেরার উদ্দেশে বিমানে বসার আগেই সেফার্তের আরটি-পিসিআর টেস্টে রিপোর্ট পজিটিভ এসেছে। নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফে খবরের সত্যতা স্বীকার করে জানানো হয়, ‘সেফার্ত বিমানে চড়ার আগে ওর দু'টি আরটি-পিসিআর টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। ফলস্বরূপ ওকে নিভৃতবাসে রাখা হয়েছে। খবর অনুযায়ী, ওর মাঝারি উপশম রয়েছে। ও সুস্থ হয়ে উঠলে ওকে নিউজিল্যান্ডে ফেরত পাঠানো হবে এবং দেশে ফিরে আবারও প্রয়োজনীয় ১৪ দিনের নিভৃতবাস কাটানোর পরেই ও পরিবারের সঙ্গে দেখা করতে পারবে।’

খবর অনুযায়ী, আপাতত আমদাবাদেই থাকবেন সেফার্ত এবং মাইকেল হাসি ও লক্ষ্মীপতি বালাজির মতো এই কিউয়িকেও চিকিৎসার জন্য চেন্নাই উড়িয়ে নিয়ে যাওয়া হবে। ওখানে এক বেসরকারি হাসপাতালেই চিকিৎসাধীন থাকবেন সেফার্ত। কিউয়ি বোর্ডের প্রধান কার্যকর্তা ডেভিড হোয়াইট জানান, সেফার্তকে সবরকম সাহায্যের আশ্বাস দেওয়া হয়েছে এবং ওর পরিবারের সঙ্গে ইতিমধ্যেই যোগযোগ করা হয়েছে। কিউয়ি তারকার স্বাস্থ্যের বিষয়ে সেফার্তের পরিবারকে প্রতিনিয়ত খবর দেওয়া হবে বলেও আশ্বাস দেন হোয়াইট।

বন্ধ করুন