বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: প্র্যাকটিস ফেলে দ্রোণ ওড়ানোতে মেতেছেন KKR ক্রিকেটাররা, দেখুন ছবি
দ্রোণ ওড়ানোর চেষ্টায় মত্ত করুণ নায়ার আর কমলেশ নাগারকোটি।
দ্রোণ ওড়ানোর চেষ্টায় মত্ত করুণ নায়ার আর কমলেশ নাগারকোটি।

IPL 2021: প্র্যাকটিস ফেলে দ্রোণ ওড়ানোতে মেতেছেন KKR ক্রিকেটাররা, দেখুন ছবি

  • কী করে দ্রোণ ওড়াতে হয়, সেটাই জানেন না করুণ নায়ার আর কমলেশ নাগারকোটি। তাহলে কেন দ্রোণের পিছনে পড়ে রয়েছেন তাঁরা?

হঠাৎ করেই প্র্যাকটিস বাদ দিয়ে দ্রোণ নিয়ে ছোটাছুটি করতে দেখা গেল করুণ নায়ার আর কমলেশ নাগারকোটিকে। অনেকেই অবাক হয়ে ভাবছেন ব্যাপরটা কী? প্র্যাকটিস ছেড়ে দ্রোণ নিয়ে কেন পড়ে রয়েছেন এই দুই ক্রিকেটার?

অথচ কী করে দ্রোণ ওড়াতে হয়, সেটাই জানেন না নাইট রাউডার্সের এই দুই ক্রিকেটার। তাহলে কেন দ্রোণের পিছনে পড়ে রয়েছেন তাঁরা? আসলে এই দুই নাইট ক্রিকেটারের দ্রোণ ওড়ানোর খুব ইচ্ছে। কিন্তু কী ভাবে দ্রোণ ওড়াতে হয় তাঁরা জানেন না। আর সেটাই শেখার চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন করুণ আর কমলেশ। নাইটদের তরফেই এই ছবি টুইট করা হয়েছে। তাতে ক্যাপশনে লেখা, ‘কী বলছেন দ্রোণ ওড়াতে পারি না?…..নিশ্চয়ই ওড়াতে পারি!’

নাইট রাইডার্স পুরোদমে প্র্যাকটিস শুরু করে দিয়েছে। শুক্রবার আন্দ্রে রাসেল, সুনীল নারিন, ইয়ন মর্গ্যানদের বহুক্ষণ নেটে ঘাম ঝড়াতে দেখা গিয়েছে। মর্গ্যানের চোট নিয়ে যে সংশয় ছিল, সেটাও কেটে গিয়েছে।

আইপিএল যত কাছে আসছে, ততই প্র্যাকটিসে জোর দিতে শুরু করেছে শাহরুখের দল। ১১ এপ্রিল তাদের প্রথম ম্যাচ। প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদ। দ্বিতীয় ম্যাচ ১৩ তারিখ মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে। গত কয়েক বছর আইপিএলে নাইটদের পারফরম্যান্স মোটেও ভাল ছিল না। এ বার তাই কোনও রকম ভুল করতে তারা রাজি নয়। অর্জুনের মতোই তাদের একমাত্র লক্ষ্য এখন আইপিএল কাপ।

বন্ধ করুন